এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > আবার বিস্ফোরণের আতঙ্ক ফিরে এল- মুর্শিদাবাদে রেললাইনে বোমা উদ্ধার

আবার বিস্ফোরণের আতঙ্ক ফিরে এল- মুর্শিদাবাদে রেললাইনে বোমা উদ্ধার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যে ভোট যত কাছে আসছে, ততই রাজ্য জুড়ে কি হয় কি হয় পরিবেশ। আতঙ্কের সূত্রপাত কয়েকদিন আগেই হয়েছে, যখন নিমতিতা স্টেশনে বিস্ফোরণে গুরুতর জখম হন রাজ্যের মন্ত্রী জাকির হোসেনসহ প্রায় অনেকেই। সেই নিয়ে রাজ্য জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। তার মধ্যেই সুতি থেকে ধরা পড়ে বারুদ ভর্তি বস্তা। আর এবার মুর্শিদাবাদের সাঁকোপাড়া হল্ট স্টেশনে দুটি লাইনের মাঝে থেকে উদ্ধার হল বেশ কয়েকটি বোমা। অনেকেই আবার এই সবগুলি ঘটনার সাথে রাজনৈতিক মিল খুঁজতে চাইছেন।

প্রসঙ্গত, শুক্রবার সকালে সাঁকোপাড়া হল্ট  স্টেশনের দুটি লাইনের মাঝে বেশ কয়েকটি বোমা পড়ে থাকতে দেখেন যাত্রীরা। খুব স্বাভাবিকভাবেই জনবহুল স্টেশনে মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পাওয়া মাত্রই বোমা উদ্ধারে যায় ঘটনাস্থলে যায় পুলিশ এবং বোমা গুলি উদ্ধার করা হয়। অন্যদিকে নিমতিতা কান্ডে বড় সাফল্য তদন্তকারীদের হাতে। নিমতিতা স্টেশনে গত 17 ই ফেব্রুয়ারি বোমা বিস্ফোরণে গুরুতর জখম হয়েছিলেন শ্রমমন্ত্রী জাকির হোসেনসহ কমপক্ষে 23 জন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ঘটনার তদন্তে নেমে বিস্ফোরণে বাংলাদেশের যোগ দেখেছিলেন তদন্তকারী অফিসারেরা। এবং 2 যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। আর এবার ঝাড়খন্ড থেকে পাকড়াও করা হয়েছে শাহিদুল ইসলাম নামের এক যুবককে। অন্য আরেক যুবক পাকড়াও হয়েছে মুর্শিদাবাদের সুতি থেকে। প্রসঙ্গত, কয়েকদিন আগে উদ্ধার হওয়া সুতি থেকে বস্তাভর্তি বারুদ আর এবার সাঁকোপাড়া হল্ট স্টেশনে রেল লাইনের ওপর থেকে যেভাবে বোমা উদ্ধার হল তাতে নতুন আতঙ্ক ছড়িয়েছে।

অনেকেই মনে করছেন নিমতিতা স্টেশন এর কায়দায় বিস্ফোরণ করতে এই বোমাগুলি রাখা হয়েছিল সাঁকোপাড়া হল্ট স্টেশনে। বিধানসভা নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই রাজ্যজুড়ে এ ধরনের বিস্ফোরকের হদিশ পাওয়া যাচ্ছে। অনেকেই মনে করছেন, রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত করার জন্যই পরিকল্পনামাফিক বিস্ফোরকের আমদানি হচ্ছে। তবে এর পিছনে কে বা কারা রয়েছে সে সম্পর্কে কোন কিছু জানা যায়নি। আপাতত পরিস্থিতি সামলাতে পুলিশ তদন্তভার গ্রহণ করেছে। খোঁজ চালানো হচ্ছে লাইনের মাঝে বোমাগুলি কে রেখেছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!