এখন পড়ছেন
হোম > অন্যান্য > সাবধান! ভুলেও এই ধরনের ওয়ালপেপার সেট করবেন না! পনার প্রিয় স্মার্টফোনটি ক্র্যাশ করতে পারে!

সাবধান! ভুলেও এই ধরনের ওয়ালপেপার সেট করবেন না! পনার প্রিয় স্মার্টফোনটি ক্র্যাশ করতে পারে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নিজেদের ফোনের ওয়ালপেপারে নিত্য নতুন ছবি সেট করতে আমরা সকলেই ভালোবাসি। নিজেদের ভালোলাগার প্রকৃতি অনুযায়ী ছবির বাছাইকরণ ও হয় সেই মত। কেউ পছন্দ করেন বিভিন্ন কার্টুন ক্যারেক্টার এর ছবি, কেউ পছন্দ করেন সমুদ্রের ছবি, কেউবা আবার পাহাড়ের ছবি। তবে সম্প্রতি ইন্টারনেটে ধরা পড়েছে ওয়ালপেপার সেট এর মাধ্যমে স্মার্টফোন ক্র্যাশ হওয়ার মতো ঘটনা।

আপনি শুনে মনে করবেন হয়তো যে এ আবার হয় নাকি? তবে বলছি কি আর। এমনটাই যে হয়েছে তা নিজেই শুনে নিন। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ছবিতে তৈরি হয়েছে সন্দেহ। ছবিটিতে দেখা যাচ্ছে পাহাড়ের কোলে একটি হ্রদ, আর সেখানে সূর্যোদয় বা সূর্যাস্তের রঙে রাঙা হয়ে আছে আকাশ জল। শুনে মনে হচ্ছে তো বাহ! কি সুন্দর দৃশ্য। তবে ফোন এমন ওয়ালপেপার সেট করলে সুন্দর যে আর সুন্দর লাগবে না তা হাড়ে হাড়ে টের পেয়েছেন অনেকে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একটি ওয়ালপেপার ডেভেলপার সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এই সমস্যা হয় যখন অপারেটিং সিস্টেম ঠিক মত কালার স্পেস করতে পারেনা। সেক্ষেত্রে ফোনটি ‘ সফট ব্রিক ‘ হয়ে যায়। এর ফলে ফোন বন্ধ হয়ে যায়। পরে ফোন রিস্টার্ট করলে আবারও ওয়ালপেপার এর কালার প্রসেস করতে না পেরে ফোনটি পুনরায় বন্ধ হয়ে যায়। এই সমস্যাকেই ফোন ক্র্যাশ করা বলে।

এক্ষেত্রে অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রেই সমস্যা দেখা গেছে। টেকনোলজি ওয়েবসাইটে জানানো তথ্য অনুযায়ী ওয়ানপ্লাস , নোকিয়া, স্যামসাং ও গুগল পিক্সেল এ এই সমস্যা তৈরি হচ্ছে। তবে সেই সঙ্গে ফোনে থাকতে হবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম। শুধু ফোন নয়, এক্ষেত্রে গুগল ফোটোস ও ক্র্যাশ করতে দেখা গেছে। তবে হুয়াওয়েট মেট ২০ প্রো ফোনটি এই সমস্যা থেকে মুক্ত বলেই জানানো হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!