এখন পড়ছেন
হোম > অন্যান্য > লকডাউনের শুটিংয়ে মারকাটারি লুকসে বহু তরুণের হৃদয়ে শিরশিরানি ধরালেন রানী রাসমণি দিতিপ্রিয়া!

লকডাউনের শুটিংয়ে মারকাটারি লুকসে বহু তরুণের হৃদয়ে শিরশিরানি ধরালেন রানী রাসমণি দিতিপ্রিয়া!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – লোকমাতা রানী রাসমণি ইতিহাসে প্রসিদ্ধ। দক্ষিণেশ্বরে কালীমন্দির স্থাপন থেকে শুরু করে রামকৃষ্ণের আগমনে এক নতুন যুগের সূচনার স্বাক্ষী থেকেছেন তিনি। সমাজে এনেছিলেন প্রভূত পরিবর্তন। সেই রাসমণির জীবন কাহিনী নিয়েই ২০১৭ সালে শুরু হয় করুণাময়ী রানী রাসমণি নামের ধারাবাহিকটি।

জী বাংলায় সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকের মুখ্য ভূমিকা অর্থাৎ রানী রাসমণির ভূমিকায় অভিনয় করে ইতি মধ্যেই বেশ জনপ্রিয় হয়েছেন দিতিপ্রিয়া। গত জুলাই মাসে ১০০০ এপিসোড ও অতিক্রম করে ফেলেছে সিরিয়ালটি। সুতরাং TRP এর দিক থেকে যে এর জনপ্রিয়তা কতখানি তা আর বলে দিতে হবে না।

ধারাবাহিকে দিতিপ্রিয়া কে দেখা যায় বেরঙিন শাড়ি আর চাদর গায়ে। বিধবার বেশ কিনা। তা-বোলে কি মেয়ে সাজবে না? অবশ্যই সাজবে। আর সেই সাজ দেখে আপনার হৃদয়ে দোলা লাগতে বাধ্য।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

করোনা আনলক পর্বে এর এক আউটডোর শুটিং এর কথা হচ্ছে। মেকআপ, নুড লিপস্টিক আর আই শ্যাডো তে মোহময়ী মেয়েটি কে তা চিনতে পারলে হয়। কালো লং গাউন হোক বা স্লিভলেস পোশাক সবেতেই চোখ ধাঁধিয়ে যাবে দেখলে। আর যিনি ছবি তুলেছেন তিনি হলেন সায়ন্তন দত্ত।

সদ্য উচ্চমাধ্যমিক পাশ করা অভিনেত্রী জানিয়েছেন যে এমন ভাবে সাজতে তার বেশ ভালই লাগে। তবে সিরিয়ালে যতই নাতি নাতনীদের নিয়ে সংসার করুক না কেন আদপে অষ্টাদশী যুবতী এর ভালো অভিনয় আর ন্যাচারাল বিউটি সহজেই নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নিয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!