এখন পড়ছেন
হোম > অন্যান্য > এবার দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন এই খ্যাতনামা বলিউড গায়ক! তীব্র চাঞ্চল্য দেশজুড়ে

এবার দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন এই খ্যাতনামা বলিউড গায়ক! তীব্র চাঞ্চল্য দেশজুড়ে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাতের রাস্তা মত্ত লোকেদের দুষ্কর্ম করার যে একটা অন্যতম ঠিকানা অতীতে তার পরিচয় পেলেও, এখনো যে তার সামান্যতম বদল ঘটেনি সেই কথাই মনে হচ্ছে। মদ্যপ ছেলেদের রাতের রাস্তায় যা খুশি তাই করে বেড়ানো বন্ধের অনেক চেষ্টাই সম্ভবত করা হয়েছে বা হচ্ছে। সেক্ষেত্রে সব জায়গায় খুব একটা সুফল পাওয়া যাচ্ছে বলেও মনে হয় না।

যদি বলেন কেনো এমন কথা বলছি? তাহলে বলতে হয় সম্প্রতি রাতের রাস্তা যে এখনো কোনো মানুষের জন্যই বর্তমানে আর নিরাপদ নেই সেই ঘটনাই আবারও প্রমাণ হয়ে গেছে। বলিউডের খ্যাতনামা গায়ক জুবিন গর্গের সম্প্রতি আক্রান্ত হওয়ার ঘটনায় সেই প্রশ্নই উঠে এসেছে।

এমন কিছু বেশি রাত নয়। ঘড়ির সময় বলছিলো ১২ টা বেজে ৪০ মিনিট। রেকর্ডিং স্টূূুুডিও থেকে গানের রেকর্ডিং সেরে ফিরছিলেন জুবিন গর্গ। বলিউডের খ্যাতনামা গায়ক হিসেবে যিনি সমাজে পরিচিত। এমন সময় ৬ উন্মত্ত ব্যক্তি তাঁর ওপর হামলা চালায় বলে দাবি করেছিলেন প্রত্যক্ষদর্শীরা। শারীরিকভাবে আহত না হলেও তাঁকে ওই দুষ্কৃতীরা অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা দাবি করেন, গুয়াহাটির গঙ্গেশগুঁড়ি এলাকায় ঘটে ঘটনাটি। জুবিন গর্গ এর আসার আগে ওই ৬ জন মদ্যপ রাস্তায় থাকা কর্মরত শ্রমিকদের উদ্দেশে গালিগালাজ করছিলেন। সেই সময় এসে হাজির হন এই সনামধন্য গায়ক। আর সেই ঘটনার প্রতিবাদ করতেই গায়কের ওপরও চড়াও হয় তারা। হতে থাকা বিয়ারের বোতল দিয়ে আঘাত করারও চেষ্টা করা হয়। এর পরেই পুলিশের দ্বারস্থ হন তিনি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ভারতীয় সংগীত জগতে গায়ক, সঙ্গীত পরিচালক, সুরকার, গীতিকার এমনকি সমাজসেবী হিসেবেও পরিচিত নাম জুবিন গর্গ। বেশিরভাগ অসমীয়া এবং বাংলা ভাষাতেই তিনি গান গাইলেও হিন্দি সহ অনেক উপভাষায় ও তিনি গান গেয়েছেন। ৪৮ বছরের এই তারকার জন্ম হয় মেঘালযে। তাঁর বাবাও ছিলেন গীতিকার এবং কবি।

বিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করে তিনি গানের জগতে নিজের প্রতিভার বিকাশ ঘটাতে সচেষ্ট হন। ১৯৯২ সালে ‘ অনামিকা ‘ নামের প্রথম অ্যালবামের মাধ্যমে তিনি সংগীত জগতে পা রাখেন। এরপর ‘ গ্যাংস্টার ‘ ছবির মাধ্যমে তিনি বলিউডে নিজের জায়গা পাকা করে নেন। সেই সঙ্গে এই সিনেমার গানের জন্য জিতে নেন সেরা প্লেব্যাক সিঙ্গার এর পুরস্কার।

তাঁর নামে একটি দাতব্য সংস্থা চলে, যারা কিনা বিভিন্ন অসহায় মানুষদের অর্থ সাহায্য করে থাকেন। তবে সম্প্রতি এই গায়কের ওপর আক্রমণের ঘটনায় আবারও উঠে এসেছে রাতের রাস্তায় মানুষের নিরাপত্তার প্রশ্ন। তবে পুলিশকে দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ৬ ব্যক্তির ব্যবহৃত গাড়ির নাম্বার প্লেটের তথ্যের মাধ্যমে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!