এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিখ্যাত হলিউড সিনেমার অনুকরণে ওয়েব সিরিজ আনছেন এই বাঙালি পরিচালক! থাকছেন রাইমা – স্বস্তিকা

বিখ্যাত হলিউড সিনেমার অনুকরণে ওয়েব সিরিজ আনছেন এই বাঙালি পরিচালক! থাকছেন রাইমা – স্বস্তিকা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সুপারহিরো এই ব্যাপারটায় ছেলে থেকে বুড়ো সকলেই যে বেশ মজা পান সে বিষয়ে বলার প্রয়োজন হয় না। সে কমিক হোক বা সিনেমা। ছোটবেলায় ‘ শক্তিমান ‘ দেখার নেশা বা টিভি অনুষ্ঠান টির জনপ্রিয়তা সেটাই প্রমাণ করে। নিজেদের জীবনে একজন রক্ষাকর্তাকে পাশে পেতে কার ই না ভালো লাগে। ছোটোদের মধ্যে এরকম একজন মানুষের অস্তিত্ব যথেষ্ট প্রভাব ফেলে। সঙ্গে ভালো কাজ করার যে কতখানি গুরুত্ব সেই শিক্ষাও দেওয়া যায় গল্পের মাধ্যমে। নিজের ছোটবেলার জীবনে এমন মানুষের আশা করেনি এমন মানুষ দুর্লভ।

মার্বেল স্টূুডিও মার্ভেল কমিকসের চরিত্রের গল্প অনেকেরই পড়া। সেই চরিত্রের উপর ব্ল্যাক উইডো নামক সুপারহিরো ছবির খবর রাখেন নিশ্চয়ই। আগামী মে মাসে যেটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা আবহে তা পিছিয়ে হয়েছে নভেম্বর মাস। তবে তার ট্রেলার প্রকাশ্যে আসার পর ভালোলাগার বন্যায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। এবার সেই ছবির ভারতীয় সংস্করণ বেরোতে চলেছে।

সম্প্রতি জানা গেছে হিন্দি ওয়েব সিরিজ রূপে আত্মপ্রকাশ করতে চলেছে এই সিনেমাটি। প্রযোজনা করছেন মুম্বাই এর একটি সংস্থা। এবং যার পরিচালনায় আছেন বিরসা দাশগুপ্ত। মাফিয়া নামক হিন্দি ওয়েব সিরিজের পর এটি তাঁর দ্বিতীয় কাজ। তাঁর প্রথম ওয়েব সিরিজ হিসেবে মাফিয়া কিন্তু যথেষ্ট প্রশংসা পেয়েছিল।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর সেই জন্যই তাঁর দ্বিতীয় কাজের কথা প্রকাশ্যে আসতে তাঁর প্রতি আগ্রহ বেড়ে গেছে নেটিজেনদের। সম্প্রতি করোনা আবহে লকডাউন সাময়িক শিথিল হলেও ঘিরেই রয়েছেন মানুষ। তাই অনলাইন শো এর চাহিদা অনেকটাই বেড়ে গেছে বলে মনে করছেন সমালোচকরা।

পরিস্থিতি ঠিক থাকলে আগামী সপ্তাহ থেকে শুটিং শুরু হওয়া এই ছবির মুখ্য ভূমিকা পালন করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, স্বস্তিকা মুখোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী। এছাড়া বলিউড থেকে থাকবেন মোনা সিং, শমিতা শেট্টির মত অভিনেত্রীরা।

প্রথমে মুম্বাই ও গোয়ায় সিনেমার শুটিং হওয়ার কথা থাকলেও, বর্তমান পরিস্থিতি বিবেচনা করে কলকাতাতেই এর শুটিং হবে বলে জানানো হয়েছে। সোশাল মিডিয়ায় প্রকাশ্যে কিছু না জানালেও পকিচালকের নতুন কাজের চমক পেতে অপেক্ষায় রয়েছে নেটিজেনরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!