এখন পড়ছেন
হোম > অন্যান্য > অতিমারি থেকে বাঁচতে মেসি ‘ আবিষ্কার ‘ করে ফেললেন ‘ অ্যান্টি করোনা ভাইরাস গদি ‘! জানুন বিস্তারিত

অতিমারি থেকে বাঁচতে মেসি ‘ আবিষ্কার ‘ করে ফেললেন ‘ অ্যান্টি করোনা ভাইরাস গদি ‘! জানুন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা ভাইরাসের প্রকোপ যখন সমগ্র বিশ্বে তথা ভারতে তার প্রভাব বিস্তার করতে শুরু করেছে, তখন আক্রান্ত হওয়া দেশগুলির মধ্যে সব চেয়ে বেশি খারাপ অবস্থা ছিল স্পেনের। একে ভাইরাসে বিস্তার অপর দিকে চিকিৎসার নিয়ম না জানা, সব মিলিয়ে ভয়ংকর পরিস্থিতি তৈরি হয়েছিল। সেই পরিস্থিতি এখন অনেকটা সহজ হয়ে এলেও নিজের স্বাস্থ্য নিয়ে কোনরকম ঝুঁকি নিতে রাজি নন মেসি। করোনা মোকাবিলায় যখন প্রত্যেকে পালন করছে নিত্য নতুন নিয়ম, মেসি কেবল ঘুমিয়েই লড়াই করে চলেছেন সেই ভাইরাসের বিরুদ্ধে।

নেপথ্যে ‘ অ্যান্টি করোনা ভাইরাস গদি ‘। আপনি হয়তো শুনে ভাববেন, সে আবার হয় নাকি? আরে সেটাই যে হয়েছে তার ঘটনা শুনুন তবে। ‘ টেক মুন ‘ নামের একটি সংস্থার তৈরী করা এই গদিতে আছে নাকি ‘ ভিরুক্লিন ‘ নামের এক ন্যানো পার্টিক্যাল। যা করোনা ভাইরাস ধ্বংস করতে পারে মাত্র ৪ ঘণ্টায়। এমনটাই দাবি সেই সংস্থার। আর সেই গদি ই কিনেছেন রাজপুত্র।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বার্সেলোনা তারকা মেসিকে চ্যাম্পিয়ন্স লিগের কোয়াটার ফাইনালে খেলতে দেখা হবে বলে উৎসুক হয়ে আছেন ফুটবল প্রেমীরা। অপরদিকে তাঁর পায়ের চোট নিয়েও রয়েছে চিন্তা। বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে কিভাবে গোল ছিনিয়ে নেবেন তিনি সেই নিয়ে বেশ চিন্তায় বার্সেলোনা। তবে নাপোলি ম্যাচে চোট পাওয়া এই তারকা যে এখন বেশ সুস্থ আছেন সেরকমই আশ্বাস পাওয়া গেছে। জানা গেছে। গোড়ালিতে চোট লাগলেও ব্যাথা তুলনামূলক ভাবে অনেক খানিই কম। আগামী ম্যাচের আগে তা সম্পূর্ণই সেরে যাবে বলে মনে করছেন বার্সার রাজপুত্র।

সেই আশায় ভরসা জুগিয়ে কোচ বলেছেন যে চোট ততটা মারাত্মক নয়, তাই চিন্তার বিশেষ কারণ নেই। তবে এখন তাঁর কেনা গদি এর চর্চা তাঁর চোটের থেকে কম নয়। তবে শুধু মেসি নন, ভারতীয় মুদ্রায় ৮৮ হাজার টাকা দামের এই গদি এর আর এক মালিক হলেন সেরজিও আগুয়েরো। তিনিও আর্জেন্টিনার ফুটবল স্ট্রাইকার হিসেবেই জনপ্রিয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!