এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শহরে বিশেষ পুলিশ পর্যবেক্ষক, সুষ্ঠু ও অবাধ ভোটের লক্ষ্যে একগুচ্ছ পদক্ষেপ

শহরে বিশেষ পুলিশ পর্যবেক্ষক, সুষ্ঠু ও অবাধ ভোটের লক্ষ্যে একগুচ্ছ পদক্ষেপ



অবশেষে দায়িত্ব পাওয়ার পরই শহরে পা রাখলেন কেন্দ্রের বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। সূত্রের খবর, গতকাল বিমানবন্দর থেকে বাংলার জন্য নিযুক্ত কেন্দ্রের এই বিশেষ পুলিশ পর্যবেক্ষককে স্বাগত জানান রাজ্য মুখ্য নির্বাচন আধিকারিক আরিজ আফতাব সহ রাজ্য নির্বাচন কমিশনের অন্যান্য কর্তারা।

আর সেখান থেকেই কেন্দ্রের এই পুলিশ পর্যবেক্ষকের একটি বিশেষ টিম দক্ষিণ কলকাতার একটি গেষ্ট হাউসে ওঠেন বলে জানা গেছে। জানা গেছে, আর সেখানেই গেস্ট হাউসে রাজ্যে আসন্ন লোকসভা নির্বাচনে সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ ভোট করতে রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিক সহ অন্যান্য কর্তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ ধরে কথা বলেন কেন্দ্রের এই বিশেষ পুলিশ পর্যবেক্ষক।

পাশাপাশি পুলিশকর্মীরা যখন কাজ করবেন, তখন তারা নিরপেক্ষ হিসেবেই কাজ করবেন বলে এদিনের বৈঠকে স্পষ্ট ভাষায় জানিয়ে দেন কেন্দ্রের বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। এদিকে গতকালের পর আজ সকাল 11 টা থেকে রাজ্যের সমস্ত রাজনৈতিক দলগুলোর সঙ্গেও বৈঠক করার কথা রয়েছে বাংলার জন্য নিযুক্ত বিবেক দুবের।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

পাশাপাশি বিকেলে আসন্ন লোকসভা নির্বাচনে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় দফায় যে সমস্ত জেলার ভোট হবে সেই জেলার জেলাশাসক এবং পুলিশ সুপারদের সঙ্গেও ভিডিও কনফারেন্সে বৈঠক করার কথা রয়েছে তাঁর। অন্যদিকে আগামীকাল ভোটের প্রস্তুতি, কেন্দ্রীয় বাহিনীর জন্য সমস্ত পরিকাঠামোর ব্যাপারে রাজ্য নির্বাচনী কর্তা, রাজ্য প্রশাসনের পদস্থ কর্তা ও পুলিশ কমিশনারের সঙ্গেও বৈঠক করবেন কেন্দ্রের বিশেষ পুলিশ পর্যবেক্ষক।

সব মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে বাংলায় যাতে সুষ্ঠু অবাধ শান্তিপূর্ণ নির্বাচন করা যায় তার জন্য এখন থেকেই রাজ্যে এসে একগুচ্ছ পদক্ষেপ নিয়ে রাজনৈতিক দল, প্রশাসনিক কর্তা ব্যক্তি এবং নির্বাচনের সঙ্গে যুক্ত রাজ্য নির্বাচন দপ্তরের কর্তাদের সাথে বৈঠক করতে চলেছেন বিবেক দুবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!