এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > জয় ব্যানার্জির হাত ধরে রাজ্য কমিটির সদস্য সহ ৪০০ জন বাম-কংগ্রেস নেতা-কর্মীর বিজেপিতে যোগ

জয় ব্যানার্জির হাত ধরে রাজ্য কমিটির সদস্য সহ ৪০০ জন বাম-কংগ্রেস নেতা-কর্মীর বিজেপিতে যোগ



বিজেপির ন্যাশনাল এক্সিকিউটিভ কমিটির মেম্বার ও এইমুহূর্তে রাজ্য বিজেপির অন্যতম শীর্ষনেতা জয় বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে আজ বড় সংখ্যায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা গেরুয়া শিবিরে যোগ দিলেন। আজ এক দলীয় সভায় বাউড়িয়াতে যান জয়বাবু – সেখানেই বামফ্রন্টের রাজ্য কমিটির সদস্য সহ প্রায় ৪০০ জন কর্মী-সমর্থক আজ বিজেপিতে যোগদান করলেন।

নতুন যোগদানকারীদের মধ্যে সিপিএম, কংগ্রেস ও ফরোয়ার্ড ব্লকের কর্মী-সমর্থকরা ছিলেন বলে সূত্রের খবর। এদিনের সভায় ছিল উপচে পড়া ভিড় – সেই সভায় বিজেপির হাওড়া গ্রামীণ জেলা সভাপতি অনুপম মল্লিককে পাশে নিয়ে নতুনদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে তাঁদের দলে বরণ করে নেন বাংলা রূপোলি জগতের একসময়ের এক নম্বর নায়ক।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

নতুনদের দলে স্বাগত জানিয়ে জয়বাবু জানান, গোটা পশ্চিমবঙ্গের মত বাউড়িয়াতেও সাধারণ মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত। সাধারণ মানুষ বুঝতে পারছেন এই রাজ্য থেকে তৃণমূল কংগ্রেসকে উৎখাত করে ‘সোনার বাংলা’ উপহার দিতে পারে একমাত্র বিজেপি। আর তাই, বাম-দক্ষিণ সব দল থেকেই দলে দলে বিজেপিতে যোগদানের প্রবণতা বাড়ছে।

জয় বন্দ্যোপাধ্যায় আরও জানান, যদিও, বিজেপিতে যোগ দেওয়া বা বিজেপি করার জন্য – বিভিন্ন অসদুপায়ে তাঁদের আটকানোর চেষ্টা করে যাচ্ছে তৃণমূল কংগ্রেস, কিন্তু বাংলার মানুষ আর সেই ভয়ে ভীত নন – তাঁরা বুঝে গেছেন তৃণমূল কংগ্রেসের এই অগণতান্ত্রিক সরকারকে হঠাতে একমাত্র ভরসা বিজেপি – তাই এইভাবে সবাই এক ছাতার তলায় এসে বাংলায় পরিবর্তনের পরিবর্তন করতে দৃঢ়-প্রতিজ্ঞ হচ্ছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!