এখন পড়ছেন
হোম > অন্যান্য > অমিতাভ বচ্চনের ২৮০০ কোটির সম্পত্তির মালিক পরবর্তীকালে হবেন কে? বিগ – বি নিজেই জানালেন সে কথা

অমিতাভ বচ্চনের ২৮০০ কোটির সম্পত্তির মালিক পরবর্তীকালে হবেন কে? বিগ – বি নিজেই জানালেন সে কথা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি করোনা মুক্তি ঘটেছে অমিতাভ বচ্চনের। সদ্য বাড়ি ফেরা এই প্রবীণ অভিনেতার জীবনের শুভকামনায় অনুরাগীদের চোখের ঘুম উড়ে যেতে বসেছিল। তবে করোনা মুক্তি হওয়ায় এখন অনেকটা স্বস্তিতে অনুরাগী মহল। ১৯৬৯ এ অভিনয় জগতে পা রাখা এই বর্ষীয়ান অভিনেতা এতদিন ধরে করেছেন অনেক সিনেমা, রোজগারও করেছেন সেই সঙ্গে অনেক। তবে তাঁর সম্পত্তির মূল্য জানেন কি? ২৮০০ কোটি টাকা।

হ্যাঁ ঠিকই শুনেছেন। আর সেই সম্পত্তি কে পাবেন সেই নিয়ে জানা গেছে তাঁর মতামত। বর্তমানে আমরা পিতৃতান্ত্রিক সমাজে বাস করলেও মেয়েরা যে ছেলেদের থেকে কোনো অংশেই পিছিয়ে নয় বরং অনেকখানি এগিয়ে, সেই মনোভাবেই বিশ্বাস করি। কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারের নানা উদ্যোগে মেয়েরা আজ কোনো ক্ষেত্রেই হেলাফেলার পাত্র নয়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কেন্দ্রীয় সরকারের ‘ বেটি বাঁচাও বেটি পড়াও ‘ কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসেডর অমিতাভ বচ্চনও যে সেই মতাদর্শের বাইরে নন তাই জানা গেছে। সম্প্রতি একটি অনুষ্ঠানে তাঁকে সম্পত্তি সংক্রান্ত প্রশ্ন করা হলে তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে তাঁর কাছে ছেলে অভিষেক আর মেয়ে শ্বেতা কোনো অংশেই কম নয়। তাই সম্পত্তি ভাগেও থাকবেনা কোনো হেরফের, ভাগ হবে সমানে সমানে।

তিনি আরো বলেন যে নিজের ইচ্ছে যেমন তেমন ভাবে বাঁচা উচিৎ। সমাজ কি বললো সেই নিয়ে পড়ে থাকলে সমাজ এগোবে কি করে। নিজের কাজের জন্য নিজেই দায়ী হও। নিজের দুই নাতনি সম্পর্কেও সেই একই কথা বলেছেন তিনি। অমিতাভের এহেন মন্তব্যে এখন অনুরাগীদের কি প্রতিক্রিয়া হয় সেটাই দেখার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!