এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুখ্যমন্ত্রীর ২১ শে জুলাইয়ের লড়াইয়ের গৌরবগাথা জাতীয়স্তরে পৌঁছে দিতে অভিনব উদ্যোগ

মুখ্যমন্ত্রীর ২১ শে জুলাইয়ের লড়াইয়ের গৌরবগাথা জাতীয়স্তরে পৌঁছে দিতে অভিনব উদ্যোগ

Priyo Bandhu Media


দেশের বর্তমান পরিস্থিতির একথা প্রায় স্পষ্ট হয়ে দাঁড়িয়েছে আগামী লোকসভা নির্বাচনের কেন্দ্রের বিজেপি সরকার-কে সর্বাঙ্গীণ ভাবে প্রতিহিত করার জন্যে তৃতীয় ফ্রন্ট গঠন অবশ্যম্ভাবী হয়ে পড়েছে। এই ফ্রন্টের নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে এই মুহূর্তে সবথেকে সম্ভবনাময় স্থানে রয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস দলের সুপ্রিমো মানণীয়া মমতা বন্দ্যোপাধ্যায়। আসন্ন  লোকসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল কংগ্রেস দল তাই বছর ২১ শে জুলাই দলের শহীদ পালনের দিনেই সবচেয়ে বড় কর্মসূচীর আয়োজন করতে চলেছে। জানা যাচ্ছে এই শহীদ দিবসের মঞ্চ থেকেই রাজ্যের শাসক দল বিজেপি-বিরোধী লড়াইয়ের অঙ্গীকার করবে। ‘ধর্মতলা চলো’ ডাক দিয়ে দলীয় পেজের সেই ইভেন্টেই থাকবে তৃণমূল কংগ্রেস দলের এই রাজ্যের উত্থানের বিস্তারিত কাহিনী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

২১ শে জুলাই শহীদ দিবস কী করে হয়ে উঠলো ? ১৯৯৩ সালের ২১ শে জুলাই কী ঘটনা ঘটেছিল ধর্মতলা চত্বরে, কী হয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে , কখন সেখানে গুলি চালানো হয়েছিলো। সে সবই ছোট ছোট ভিডিও-র মাধ্যমে উপস্থাপিত করা হবে দলের ফেসবুক পেজে। প্রসঙ্গতঃ ২১ শে জুলাই শহীদ দিবসের অনুষ্ঠানে দলের কর্মী ছাড়াও রাজ্যের সব জায়গা থেকে দলে দলে সাধারণ মানুষ উপস্থিত থাকেন এদিনের মঞ্চ চত্বরে। দলের এক বর্ষীয়ান সাংসদ এই প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়া জানিয়ে বললেন, “মানুষ মমতার লড়াই দেখতে চায়। উনিশের যুদ্ধে মমতার লড়াইকেই হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জাতীয় মঞ্চে তুলে ধরা হবে। একুশের কর্মসূচি পর্যন্ত নেত্রীর একুশের সেই লড়াইয়ের ভিডিওই লাগাতার চলবে দলের ফেসবুক পেজে।”  এছাড়াও দলের তরফে জানা গেলো এই বছরে শহীদ দিবসের অনুষ্ঠানকে আরো সাফল্যমন্ডিত করে তুলতে দিকে দিকে কর্মী সমাবেশ বা ইস্তেহার বিলি নয় সোস্যাল মিডিয়াকেও অন্যতম প্রচার মাধ্যম হিসেবে ব্যবহার করার উদ্যোগ নেওয়া হয়েছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!