এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৯ এ কংগ্রেস হারলেও কংগ্রেস সভাপতির জন্য অভিনব প্রার্থনা হেভিওয়েট বিজেপি নেত্রীর

২০১৯ এ কংগ্রেস হারলেও কংগ্রেস সভাপতির জন্য অভিনব প্রার্থনা হেভিওয়েট বিজেপি নেত্রীর



কোনো নেতা নয় এবার কংগ্রেস বিরোধীতায় সরব হলেন গেরুয়া শিবিরের এক নেত্রী। প্রসঙ্গত, সোমবার গোরক্ষপুরের গোরক্ষনাথ মন্দিরে প্রার্থনার জন্য যান এই বিজেপি নেত্রী সাধ্বী প্রাচী।  সেখানেই এদিনের প্রার্থনা শেষে নেত্রী, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর উদ্দেশ্যে টিপ্পণী সূচক মন্তব্য করলেন।

বিজেপি নেত্রী বললেন , ‘এমনিতেই শ্রাবণ মাসের প্রথম সোমবার। তায় প্রায়ই গোরক্ষনাথ মন্দিরে গিয়ে প্রার্থনা করে থাকি। মূলত গোরক্ষনাথের কৃপা পেতেই এখানে আসা হয়।’  আমি ‘প্রার্থনা’য় জানিয়েছি ‘২০১৯-এ কংগ্রেস যদি সরকার গড়ার মতো সংখ্যাগরিষ্ঠতা না পায়, তাহলে রাহুল গান্ধীর কপালে অন্তত একটা বউ যেন জুটে যায়।’

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

দলের সভাপতি সম্পর্কে বিজেপি নেত্রীর এই বিদ্রুপ শোনার পর থেকে কার্যতই ক্ষোভে ফুটছে কংগ্রেস দল। গেরুয়া শিবিরের প্রতি পালটা আঘাত হেনেছেন   উত্তরপ্রদেশে কংগ্রেসের মুখপাত্র অশোক সিং । তিনি জানালেন কংগ্রেস দলকে নিয়মিত ভাবে কুরুচি পূর্ণ ইঙ্গিত, নেতা নেত্রীদের বিরুদ্ধে আক্রমন ইত্যাদি এখন বিজেপি দলের নেত্রা নেত্রীদের প্রাত্যহিক অভ্যাসে পরিণত হয়েছে। শুধু তাই নয় কংগ্রেস নেতা এদিন আরও জানালেন যে , এই কুরুরচি পূর্ণ , ব্যাঙ্গাত্মক মন্তব্য করেই বিজেপি দলের নেতা মন্ত্রীরা রোজকার জীবনে বেঁচে থাকার মানে খুঁজে পান। তাঁর মতে, সাধ্বী প্রাচী’র মতন একজন নেত্রীর মুখে কংগ্রেস সভাপতির বিষয়ে এহেন তামাশা নিসন্দেহেই অত্যন্ত নিম্ন রুচির পরিচয় বহন করে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!