এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৪ এর দুর্ঘটনা আর ২০১৯ এ হবে না দাবি বিজেপির ‘প্রাক্তন’ জোটসঙ্গীর

২০১৪ এর দুর্ঘটনা আর ২০১৯ এ হবে না দাবি বিজেপির ‘প্রাক্তন’ জোটসঙ্গীর



ছেড়ে যাচ্ছে একের পর এক শরিকদল। অন্যদিকে বিরোধীরা একজোট হয়ে ২০১৯ এ বিজেপিকে ক্ষমতাচ্যুত করতে উঠেপড়ে লেগেছে ,এইসব নিয়েই নাকাল বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। আর তাই এখন থেকেই ঘর গোছানোর কাজে আগে পড়েছেন তাঁরা। কঠিন পথ একবারে অতিক্রম করা না গেলে সেই পথে আর হাঁটবোই না এমন ভাবনা ভাবতে নারাজ বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তাই স্বভাবতই হাল না ছেড়ে সমর্থন কর্মসূচীর প্রস্তাব নিয়ে আবারও শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের সাথে সাক্ষাৎ করলেন তিনি। কিন্তু এই পরিশ্রম যে আবারও অসফল হয়েছে তা এদিন ফের স্পষ্ট হয়ে গেলো।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

শিবসেনার দলীয় মুখপত্র সামনায় বিজেপি দলকে রীতিমতো অভিযুক্ত ঠাহরে লেখা হয়েছে , ২০১৪ সালের নির্বাচন রাজনৈতিক দুর্ঘটনা ছিল। ২০১৯ সালে তার পুনরাবৃত্তি হবে না। একইসাথে ‘সামনা’র সম্পাদকীয়তে লেখা হয়েছে , দিল্লীতে দেশ শাসনের প্রকৃত দাবিদার কে হবে তা স্থির করার ক্ষমতা শিবসেনার রয়েছে। তা সত্ত্বেও এই ক্ষমতা বা ক্ষমতার মোহ কোনোটাই তাঁদের অন্ধ করে দেয়নি।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর আগামী দিনের ক্ষমতাকে ঘিরে মোহগ্রস্ত হওয়ার কোনো সম্ভবনাও নেই শিবসেনা দলের। সেখানে আরও বলা হয়েছে মহারাষ্ট্রে শিবসেনা নিজেদের ক্ষমতায় একাই সরকার গড়বে। এই কথা জানিয়েই এদিন ২০১৯ সালের লোকসভা নির্বাচন প্রসঙ্গে বিজেপিকে অল্প কথার মাধ্যমে শিবসেনা দল নিজেদের ভাবনা চিন্তার কথা প্রকাশ করলো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!