এখন পড়ছেন
হোম > অন্যান্য > অভিনেত্রী দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজারের কাছ থেকে উদ্ধার হল ২০০ কেজি গাঁজা। নতুন মোড় সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায়

অভিনেত্রী দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজারের কাছ থেকে উদ্ধার হল ২০০ কেজি গাঁজা। নতুন মোড় সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা নিয়ে প্রায় গোটা বলিউডকেই উঠতে হয়েছে অভিযোগের কাঠগড়ায়। বলিউডের স্বজনপোষণ থেকে শুরু করে ড্রাগস কাণ্ডে একের পর এক চ্যালেঞ্জ সামলাতে হচ্ছে বলিউডের অভিনেতা অভিনেত্রীদের। সেই তালিকা থেকে অবশ্য বাদ যাননি পরিচালকরাও। রঙিন জগতের এমন খবরে দর্শকদের মনে তাই নতুন করে ভাবনার সৃষ্টি হয়েছে অনেকক্ষেত্রেই। যদিও এতদিন কেটে যাওয়ার পরও সেই মৃত্যু রহস্যে কোনো সুরাহা হয়নি।

এরই মধ্যে তিন মাস ধরে জেলে থাকার পর ছাড়া পেয়েছেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। সেইসঙ্গে তিনি সুশান্তকে ইচ্ছাকৃত ভুল ওষুধ দেওয়ার অভিযোগে সুশান্তের দুই দিদির বিরুদ্ধে থানায় যে এফআইআর করেছিলেন, সেই মামলার শুনানি আপাতত স্থগিত রয়েছে বলে জানা গেছে। অন্যদিকে মাদক মামলায় সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা থেকে শুরু করে তাঁর ভাই এবং বলিউডের প্রথম সারির অনেক অভিনেত্রীর সম্পর্কে এতদিন সামনে এসেছে নানা তথ্য।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সেখানে সারা আলি খান, দীপিকা পাদুকোন, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত সিংহকে জেরা করতে ডেকে পাঠিয়েছিল এনসিবি। তবে সেই ঘটনার কয়েক মাস কেটে যাওয়ার পরে নতুন বছরে আবারও নতুন করে কিছু তথ্য সামনে এসেছে। সুশান্ত সিং রাজপুত মামলায় গতকাল মুম্বাইয়ের বান্দ্রা অঞ্চল থেকে এনসিবির হাতে এসেছে ২০০ কেজি গাঁজা। আর সেটি পাওয়া গেছে অভিনেত্রী দিয়া মির্জা প্রাক্তন ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালার কাছ থেকে। সেই সঙ্গে তাঁর বোনও এই ঘটনায় যুক্ত বলেও জানিয়েছে এনসিবি।

বস্তুত, এছাড়াও মাদক মামলায় বিবেক ওবেরয়ের সঙ্গে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা আলভার নামও জড়ায়। সেই বিষয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে তদন্ত করতে বলেন বলেও জানা গিয়েছিল। সেইসঙ্গে, রিপাবলিক টিভি-কে সুশান্ত সিং রাজপুতের বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিং মানহানির নোটিস পাঠিয়েছেন বলে খবর পাওয়া গিয়েছিল সেইসময়।

তবে বহুদিন ধরেই অনেকক্ষেত্রে প্রশ্ন ছিল সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা নিয়ে যেভাবে জলঘোলা হয়েছে, তাতে আদৌ সত্য কতখানি। সম্প্রতি এই নিয়ে অভিযোগের তীর উঠতে শুরু করেছে মিডিয়া, সংবাদ মাধ্যম, এমন কি ভুয়ো তথ্য ছড়ানোর বিরুদ্ধে। তবে এবার এই নতুন তথ্য সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় কতখানি সত্য উন্মোচনে কার্যকরী হয়, এখন সেটাই দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!