এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার বড়সড় প্রতারনার শিকার তৃণমূল MP শতাব্দী? প্রায় ৩ কোটি টাকার সোনার গয়না হাতাল দুষ্কৃতীরা?

এবার বড়সড় প্রতারনার শিকার তৃণমূল MP শতাব্দী? প্রায় ৩ কোটি টাকার সোনার গয়না হাতাল দুষ্কৃতীরা?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্টএবার বড়সড় প্রতারণার শিকার হলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়। অভিযোগ, পুরনো সোনা দিয়ে হলমার্ক যুক্ত সোনা কেনা যাবে, এই যুক্তি দেখিয়ে তার সঙ্গে প্রতারণা করার অভিযোগ উঠেছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা যায়, হেভিওয়েট তৃণমূল সাংসদের কাছ থেকে প্রায় 2 কোটি 75 লক্ষ টাকার সোনার গয়না এবং টাকা হাতিয়ে নেওয়া হয়েছে‌। ইতিমধ্যেই এই ঘটনায় পশ্চিম মেদিনীপুর দাসপুরের বাসিন্দা সুকুমার সামন্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, বৃহস্পতিবার ধৃতকে আলিপুর আদালতে তোলা হলে আগামী 22 নভেম্বর তিনি পুলিশে বাজাতে থাকবেন বলে নির্দেশ দেওয়া হয়েছে।

কিন্তু তৃণমূল সাংসদ তথা বাংলা সিনেমার বিশিষ্ট অভিনেত্রী শতাব্দী রায়ের সঙ্গে এই প্রতারণা হল কি করে? জানা গেছে, প্রথমদিকে অভিযুক্তের যুক্তিতে বিশ্বাস না করাই শতাব্দী রায়কে সেই অভিযুক্ত কিছু কাগজপত্র দেয়। আর এরপরই পুলিশের পক্ষ থেকে সেই সমস্ত কাগজপত্র ভুয়ো বলে দাবি করা হয়েছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে সরকারি আইনজীবী বলেন, “ধৃতের বিরুদ্ধে অভিযোগ গুরুতর। এখন অভিযুক্ত জামিন পেলেই চম্পট দিতে পারে। তদন্ত বিঘ্নিত হতে পারে।” আর এরপরই বিচারক সেই ব্যক্তির জামিনের আর্জি নাকচ করে দেন। তবে তৃণমূল সাংসদের সাথে এত বড় প্রতারণার অভিযোগ সামনে আসায় এখন ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অনেকেই বলতে শুরু করেছেন, যেখানে বিশিষ্ট অভিনেত্রী তথা জনপ্রতিনিধি নিরাপদ নন, সেখানে সাধারণ মানুষ নিরাপদ থাকবেন কি করে! এসব প্রতারকদের জালে মাঝে মধ্যেই সাধারণ মানুষকে পড়ে আত্মসাৎ হতে দেখা গেছে। স্বভাবতই এবার শতাব্দি রায়ের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটায় এবং তা প্রকাশ্যে চলে আসায় চিন্তা ভাবতে শুরু করেছে। যদিও বা এই ব্যাপারে তৃণমূল সাংসদ শতাব্দী রায়কে ফোন করেও তার প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!