এখন পড়ছেন
হোম > অন্যান্য > ১৩ই জুলাই, ২০২০ — এই দিনে কলকাতায় কতোয় এসে দাঁড়ালো সোনার দাম? জেনে নিন এক নজরে

১৩ই জুলাই, ২০২০ — এই দিনে কলকাতায় কতোয় এসে দাঁড়ালো সোনার দাম? জেনে নিন এক নজরে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –দেশে করোনার প্রকোপ যেমন বাড়ছে তেমনই তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে সোনার দাম। আসুন, জেনে নিয়ে আজকে সোনার মূল্য কতোয় এসে দাঁড়ালো।
কলকাতায় আজ ১ গ্রাম ২২ ক্যারাট সোনার মূল্য ৪,৮১০ টাকা। গতকাল এই দাম ৪,৮০৯ টাকা ছিল। অর্থাৎ, কাল থেকে আজের মধ্যে ১ টাকার পার্থক্য ঘটেছে।

যদি আপনি ৮ গ্রাম সোনা কিনতে চান তো ৮ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম হবে ৩৮,৪৮০ টাকা। সেখানে ১০ গ্রাম ২২ ক্যারাটের সোনার দাম ৪৮,১০০ টাকা। আর ১০০ গ্রাম সোনার দাম ৪,৮১,০০০ টাকা। ১০০ গ্রাম ২২ ক্যারাটের সোনার দাম গতকালে ছিল ৪,৮০,৯০০ টাকা। অর্থাৎ, বৃদ্ধির দিকেই ইঙ্গিত করছে সূচক।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, এই বছর জুলাই মাসের ৪ তারিখ থেকে ১৩ তারিখের মধ্যে মাত্র ৩ বার সোনার ক্রয়মূল্যের সূচক হ্রাস পেয়েছে। সেই দিক থেকে দেখতে গেলে বিনিয়োগকারীদের কাছে সোনা এখন অত্যন্ত লাভজনক বিনিয়োগ। ১ লা জুন ২২ ক্যারাট সোনার দাম ৪৫,৯০০ টাকায় এসে দাঁড়িয়েছিল।

এবার জেনে নেওয়া যাক, ২৪ ক্যারাট সোনার মূল্য আজ কলকাতায় কতো।
২৪ ক্যারাটের ১ গ্রাম সোনার দাম পড়বে ৪,৯৬৮ টাকা। সেখানে ৮ গ্রামের দাম দাঁড়িয়েছে ৩৯,৭৪৪ টাকায়। এই দাম গতকাল ছিল ৩৯,৭৩৬ টাকা। ১০ গ্রাম ২৪ ক্যারাটের সোনার দাম ৪৯,৬৮০ টাকা, আর ১০০ গ্রামের মূল্য ৪,৯৬,৮০০ টাকা।
জুন মাসে সোনার মূল্য শীর্ষে পৌঁছেছিল ২৪-এ জুনে৷ ওই দিন ২৪ ক্যারাট সোনার মূল্য ছিল ৪৯,০৩০ টাকা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!