এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ‌”পশ্চিমবঙ্গে পরিবর্তনের ঢেউ চলছে। মে মাসের ২ তারিখ দিদি যাবে আর বিজেপি আসবে।” – দাবি হেভিওয়েট বিজেপি নেতার

‌”পশ্চিমবঙ্গে পরিবর্তনের ঢেউ চলছে। মে মাসের ২ তারিখ দিদি যাবে আর বিজেপি আসবে।” – দাবি হেভিওয়েট বিজেপি নেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচন বিজেপির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হওয়ার কারণে বিজেপির হেভিওয়েট কেন্দ্রীয় নেতৃত্বকে বারবার আনা হচ্ছে পশ্চিমবঙ্গে। সম্প্রতি রাজ্যে এসেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। বিজেপির এই দোর্দণ্ডপ্রতাপ নেতা দীর্ঘ সময় ধরে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর কুর্সিতে আসীন রয়েছেন। মাঝে বছর দুয়েকের মতো কুর্শি হারালেও আবার তিনি মুখ্যমন্ত্রীর কুর্শি ফিরে পেয়েছেন। সম্প্রতি কলকাতায় এসেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। কলকাতায় এসেই তৃণমূলের বিরুদ্ধে প্রচারের ঝড় তুলে দিলেন তিনি।

আজ গণমাধ্যমে রাজ্যের শাসক দল তৃণমূলের প্রতি তীব্র কটাক্ষ ও অভিযোগ তুললেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। গণমাধ্যমে তিনি জানালেন যে, পশ্চিমবঙ্গে পরিবর্তনের ঢেউ এসে পড়েছে। আগামী মে মাসের ২ তারিখ মুখ্যমন্ত্রী(দিদি) চলে যাবেন, আর ক্ষমতায় আসবে বিজেপি। তৃণমূলের দুর্নীতি, কাটমানি, স্বজনপোষনের বিরুদ্ধে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছেন। তাই তৃণমূলের নাম এখন হয়ে উঠেছে তোরো, মারো, কাটো।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তৃণমূলের প্রতি একাধিক কটাক্ষের পর তিনি প্রশ্ন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে, প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধিতে বাংলার কৃষকেরা যদি অর্থ সাহায্য পেতেন, তাহলে তাঁর কি অসুবিধা হতো? তিনি অভিযোগ করেছেন, আয়ুষ্মান ভারত প্রকল্পের মত জনহিতকর প্রকল্পের সুবিধা রাজ্যের মানুষকে পেতে দিচ্ছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন, তৃণমূল আম্ফানের ত্রিপলের টাকা থেকে শুরু করে, রেশনের চাল পর্যন্ত খেয়ে নেয়।

সম্প্রতি মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এক টুইট করেছিলেন। যে টুইটে তিনি জানিয়েছেন যে, পশ্চিমবঙ্গে পরিবর্তনের রথযাত্রায় কখনো হামলা চালানো হচ্ছে, কখনো আবার প্রশাসনের পক্ষ থেকে রথযাত্রার অনুমতি দেয়া হচ্ছে না। এভাবে তৃণমূলের বিরুদ্ধে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান প্রচারের ঝড় তুললেন। অন্যদিকে, রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য জানালেন যে, বাম ও কংগ্রেস সাম্প্রদায়িকতার রাজনীতি করছে আর রাজ্যের শাসক দল তৃণমূল বামেদের মদত দিচ্ছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!