এখন পড়ছেন
হোম > বিনোদন > আবার দেশকে গর্বিত করলেন জোয়া আখতার, ছিনিয়ে নিলেন এই আন্তর্জাতিক পুরস্কার

আবার দেশকে গর্বিত করলেন জোয়া আখতার, ছিনিয়ে নিলেন এই আন্তর্জাতিক পুরস্কার

জোয়া আখতারের সিনেমা মানেই এক অদ্ভুত ভালো লাগার গল্প। খুব সরল সাধাসিধে ভাবে জীবনের গল্প হাসির মোড়কে তুলে ধরতে জোয়ার জুড়ি নেই। হাসতে হাসতে কখন আপনার চোখ দিয়ে জল গড়িয়ে পড়েছে বা গলার কাছে দলা পাকিয়ে গেছে একরাশ কান্না – বুঝতেই পারবেন না! আর এইখানেই জোয়ার মুন্সিয়ানা! একদিকে যেমন বাণিজ্যিক ভাবে সফল তাঁর সিনেমা, একই সঙ্গে পেয়েছে দর্শকদের অকুন্ঠ ভালোবাসা।

লাক বাই চান্স, জিন্দেগী না মিলেগী দোবারা, দিল ধড়কনে দো-এর মত মারকাটারি সিনেমা উপহার দেওয়ার পর জোয়া আখতারের নবতম উপহারের নাম ছিল রণবীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে ‘গালি বয়’। যথারীতি এই সিনেমায় জোয়ার ট্রেডমার্কে ভর্তি। দেশের সব জায়গা থেকেই এই সিনেমা কুড়িয়ে নিয়েছিল অকুন্ঠ প্রশংসা।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে শুধু দর্শকরাই নয়, এই সিনেমার প্রশংসা শোনা গেছে অভিনেতা থেকে শুরু করে চলচ্চিত্র সমালোচকদের কাছেও। আর এবার দেশের গন্ডি পেরিয়ে জোয়া আখতারের ‘গালি বয়’ ছিনিয়ে নিল আন্তর্জাতিক পুরস্কার। আরও একবার তাঁর হাত ধরে গর্বিত হল দেশবাসী। সূত্রের খবর, ‘গালি বয়’ সিনেমাটি বুচিয়েন ইন্টারন্যাশনাল ফ্যান্টাস্টিক ফিল্ম ফেস্টিভালে (BIFAN) এশিয়ার শ্রেষ্ট সিনেমার পুরস্কার পেয়েছে।

নেটওয়ার্ক ফর প্রমোশন অফ এশিয়ান সিনেমা (NETPAC)-এর জুরিরা এই সম্মানের জন্য জোয়া আখতারের সিনেমাকে বেছে নিয়েছেন। জুড়ি বোর্ডের প্রত্যেকেই মেনে নিয়েছেন, কমেডি, কল্পনা ও শৈলীর অনন্য মিশ্রনে এই সিনেমাটি বানিয়েছেন জোয়া। তবে জোয়ার জন্য সুখবরের এখানেই শেষ নয়, এবার তাঁর সিনেমা অ্যাকাডেমী অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেও আমন্ত্রিত হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!