এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > দল ভাঙ্গানো আপনার কাছেই শিখেছি, মুখ্যমন্ত্রীকে দিলীপ ঘোষ

দল ভাঙ্গানো আপনার কাছেই শিখেছি, মুখ্যমন্ত্রীকে দিলীপ ঘোষ

গতকাল নোটবন্দির বর্ষপূর্তির দিন রাজ্যজুড়ে তৃণমূল কংগ্রেস কালা দিবস পালন করে। সেই প্রসঙ্গে বলতে গিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, কেন্দ্রের মন্ত্রীরা ব্যস্ত ভাষণ দেওয়া আর দল সম্প্রসারণে। প্রসঙ্গত নোট বাতিল নিয়ে প্রথম দিন থেকেই উচ্চগ্রামের বিরোধিতা করেছেন তৃণমূল নেত্রী, বারবার অভিযোগ করেছেন এটি একটি বড়সড় দুর্নীতি।
এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের জানান, মুখ্যমন্ত্রীর মুখে দল ভাঙ্গানোর অভিযোগ মানায় না। অন্য দল ভেঙ্গে নিজের দল বড় করেছেন তিনি, ফলে সেই কাজ তাঁর কাছ থেকেই শেখা। দিলীপবাবু আরো জানান, তৃণমূল ভাঙ্গার পিছনে মমতা বন্দ্যোপাধ্যায়ই দায়ী।
রাজনৈতিক বিশেষজ্ঞদের মত, একসময়ের দলবদলের কাণ্ডারি মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার হয়তো এখন হয়ত কিছুটা চাপে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সেই জন্যই মুকুল রায় কিংবা বিজেপির নাম না করে দল ভাঙানোর অভিযোগ তুলেছেন তৃণমূল নেত্রী। কেননা বামফ্রন্টের তীব্র বিরোধিতা করে ক্ষমতায় এলেও, বামফ্রন্ট-কংগ্রেস সহ কোনো দল থেকেই তিনি নিজের দলে নেতা-কর্মী আসা আটকাননি, সেক্ষেত্রে বিজেপির বিরুদ্ধে এই অভিযোগ আনলে তিনি নিজেও সেই একই দোষে দুষ্ট হন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!