এখন পড়ছেন
হোম > অন্যান্য > আজকের রাশিফল – কেমন যাবে ৩ রা জুন, সোমবারের দিন? কি বলছে ভাগ্যচক্র?

আজকের রাশিফল – কেমন যাবে ৩ রা জুন, সোমবারের দিন? কি বলছে ভাগ্যচক্র?

ভাগ্যচক্র ও জ্যোতিষমতে কেমন কাটবে আপনার আজকের দিন? কি কি শুভ বা অশুভ যোগ রয়েছে? কি এড়িয়ে চলবেন? কেমন যাবে আপনার আর্থিক ভাগ্য? প্রেম বা দাম্পত্যের ক্ষেত্রেই বা কি হবে? জেনে নিন দিনের শুরুতেই।

মেষরাশি (ARIES) – বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনদের সঙ্গে মানসিক দূরত্ব বাড়তে পারে। নতুন কর্মযোগ রয়েছে, ভাগ্যে হঠাৎ প্রাপ্তিযোগও রয়েছে।

বৃষরাশি (TAURUS) – আপনার ব্যক্তিত্ব সবাইকে মুগ্ধ করবে। কর্মক্ষত্রে উন্নতি ও পদোন্নতি – দুই যোগই লক্ষ্যণীয়। আর্থিক লাভ রয়েছে ভাগ্যে।

মিথুনরাশি (GEMINI) – কাজের ক্ষেত্রে হঠাৎ করে উদ্যম হারিয়ে ফেলতে পারেন। ফলে অনাবশ্যক মানসিক চাপের শিকার হতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে অতিরিক্ত যত্ন নিন, বন্ধুরা পাশে দাঁড়াবে।

কর্কটরাশি (CANCER) – আপনি কথা দিয়ে অন্যের মন জয় করে নিতে পারেন। ব্যবসায় প্রভূত উন্নতি ও তারফলে অর্থযোগ রয়েছে। ভাই-বোনেদের ভাগ্যে লাভ হবে। ভ্রমন যোগ রয়েছে।

সিংহরাশি (LEO) – পিতৃভাগ্যে লাভ রয়েছে। বায়োজ্যেষ্ঠ্যরা কর্মক্ষেত্রে আপনার ভূয়সী প্রশংসা করবেন। আশেপাশে কোথাও চটজলদি ভ্রমন লেখা রয়েছে ভাগ্যে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

কন্যারাশি (VIRGO) – দীর্ঘদিন ধরে বকেয়া অর্থ হঠাৎ করে পেয়ে যেতে পারেন। হঠাৎ করে বিশাল অর্থপ্রাপ্তির ফলে মানসিক ভাবে খুব চাঙ্গা থাকবেন। ধর্মের প্রতি আস্থা বাড়বে।

তুলারাশি (LIBRA) – মানসিক চাপ ও শারীরিক কষ্ট দুই দিকেই অসুবিধার সম্মুখীন হতে হবে। কারোর সঙ্গে আজ বিতর্কে যাবেন না। তবে হঠাৎ অর্থপ্রাপ্তি ঘটে যেতে পারে।

বৃশ্চিকরাশি (SCORPIO) – ব্যবসায় প্রভূত লাভের মুখ দেখবেন। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার প্রেমের ও বৈবাহিক জীবন সুখের হবে।

ধনুরাশি (SAGITTARIUS) – চাকুরী বা ব্যবসা যে কোন ক্ষেত্রেই প্রভূত উন্নতি লেখা রয়েছে ভাগ্যে। পেটের রোগ দুশ্চিন্তা বাড়াতে পারে, খাওয়াদাওয়ার দিকে অতিরিক্ত নজর দিন। কোনো রকম দুশ্চিন্তা থেকে নিজেকে দূরে রাখুন।

মকররাশি (CAPRICORN) – পরিবারের সদস্যদের কাছ থেকে সবরকমের সমর্থন পাবেন। কর্মক্ষেত্রেও সব অসুবিধা দূর হয়ে যাবে। কমিশন হিসাবে কোনো কাজের জন্য মোটা আর্থিক সুবিধা পেতে পারেন।

কুম্ভরাশি (AQUARIUS) – আপনার দৈনন্দিন জীবনে বিভিন্নরকম বাধার সম্মুখীন হতে হবে। বাড়ি সারাতে অর্থব্যয় হবে। কর্মক্ষেত্রে সুখবর অপেক্ষা করে থাকবে।

মীনরাশি (PISCES) – আপনার দুর্দান্ত কাজের জন্য সিনিয়রদের প্রশংসা পাবেন। হঠাৎ করে প্রাপ্তিযোগ ঘটবে, ফলে যে আর্থিক অসুবিধার মুখোমুখি হতে হয়েছে সেই সমস্যা মিটে যাবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!