এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনামূল্যে রেডমির ফোন জিততে চান? ২৮ তারিখ থেকে খুলে যাচ্ছে সুযোগ – জেনে নিন বিস্তারিত

বিনামূল্যে রেডমির ফোন জিততে চান? ২৮ তারিখ থেকে খুলে যাচ্ছে সুযোগ – জেনে নিন বিস্তারিত

ভারতে পঞ্চম বার্ষিকী উদযাপন করার জন্য, জিওমি ভারতের এমআই ভক্তদের জন্য একটি নতুন প্রোগ্রাম শুরু করেছে। যার জেরে এবার একদম বিনা পয়সায় পেয়ে যেতে পারেন একটি রেডমি ফোন! অবিশ্বাস্য হলেও সত্যি – এই অফারটি আসতে চলেছে শুধুমাত্র ভারতীয়দের জন্য। কোম্পানির তরফে জানা গেছে, প্রতি সপ্তাহে ১ টি করে রেডমি নোট ৭ এস (৩ জিবি র‌্যাম + ৩২ জিবি মেমোরি), দুটি করে রেডমি নোট ৭ (৩ জিবি র‌্যাম + ৩২ জিবি মেমোরি) ও ২ টি করে রেডমি ৭ (৩ জিবি র‌্যাম + ৩২ জিবি মেমোরি) জেতার সুযোগ থাকছে।

রেডমি ইন্ডিয়ার তরফে আরও জানা গেছে, আগামী ২৮ শে জুন থেকে ১৯ শে জুলাই পর্যন্ত প্রতি সপ্তাহে পাঁচজন বিজয়ী ঘোষণা করা হবে। অর্থাৎ ২০ দিনে ২০ টি আকর্ষণীয় রেডমি হ্যান্ডসেট জেতার সুযোগ থাকছে আপনার কাছে। কোম্পানির তরফে আরও জানা গেছে, লাকী ড্রয়ের মাধ্যমে বিজয়ী ঘোষনা করা হবে। এছাড়াও ১,০০০ টাকা মূল্যের কুপন পেতে পারেন যদি আপনি প্রি-অর্ডার করে থাকেন, আর তা চেক আউটের সময় রিডিম করা যাবে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রসঙ্গত, জিওমি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল মেমোরি সহ রেডমি নোট ৭ এসের দাম ১০,৯৯৯ টাকা, রেডমি নোট ৭-এর দাম ৯,৯৯৯ টাকা এবং রেডমি ৭-এর দাম ৮,৯৯৯ টাকা। তবে রেডমি বা এমআই ভক্তদের জন্য সুখবর এখানেই শেষ হচ্ছে না। কোম্পানি সূত্রে যান গেছে – এবার সাড়াজাগানো মোবাইলের পাশাপাশি নতুন দু-দুটি প্রোডাক্টও তারা এবার লঞ্চ করতে চলেছে। যা রীতিমত সাড়া ফেলে দেবে মোবাইল ব্যবহারকারীদের মধ্যে বলে মনে করা হচ্ছে।

এই নিয়ে রেডমির তরফে একটি টিজার ছাড়া হয়েছে, যে দেখে বোঝা যাচ্ছে নিজের মোবাইল ভক্তদের জন্য এবার তারা দুর্দান্ত দুটি হেডফোন নিয়ে আসতে চলেছে। একটি হেডফোন ওয়ারলেস হবে, আরেকটি থাকবে ঘাড়ের পিছন দিয়ে দুকানের মাঝে সংযোগ করে। এছাড়াও, রেডমি আনতে চলেছে সুপারফাস্ট চার্জার – যে রেডমির প্রথম পাওয়ার ব্যাঙ্ক হতে চলেছে বলে মনে করা হচ্ছে। তবে মোবাইলের পাশাপাশি রেডমি আরও দুটি প্রোডাক্ট আনতে চলেছে – এমআই ট্রাক বিল্ডার (যাতে মোট ৫০০ টি পার্ট থাকবে এবং স্টিয়ারিং দিয়ে কন্ট্রোল করা যাবে) আর এমআই রিচার্জেবল এলইডি ল্যাম্প (যা তিন রঙা হবে)। রেডমির তরফে আরও জানানো হয়েছে, আগামী পাঁচ সপ্তাহ ধরে আরও অনেক নতুন নতুন অফার এবং প্রোডাক্ট ঘোষণা করা হবে।

Top
error: Content is protected !!