এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপিকে ‘শক্তিশালী’ করতে এবার দলে যোগ দিলেন হেভিওয়েট পিতা-কন্যা জুটি

বিজেপিকে ‘শক্তিশালী’ করতে এবার দলে যোগ দিলেন হেভিওয়েট পিতা-কন্যা জুটি

স্বাধীনতা দিবসের প্রাক্কালে বিজেপি শিবিরে খুশির হাওয়া । বিজেপিতে যোগ দিলেন বিশ্বখ্যাত কুস্তিগীর মহাবীর সিং ফোগাট ও কমনওয়েলথ গেমসে তিন তিনবার দেশকে বিশ্ব দরবারে সাফল্যের চাবিকাঠি এনে দেওয়া ববিতা ফোগাট।

এদিন বাবা ও মেয়ের বিজেপির যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু, বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা সহ বিজেপির একাধিক শীর্ষ নেতৃত্ব। গেরুয়া শিবিরে যোগদানের পর, বিজেপিকে আজ থেকে না, বহুদিন থেকেই সমর্থন জুগিয়ে যাচ্ছিলেন এই পিতা-কন্যা জুটি বলে জানিয়েছেন তাঁরা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এমনকি, কাশ্মীরের ৩৭০ ধারা রদে প্রধানমন্ত্রীর উচ্ছ্বসিত প্রশংসাও করেন তাঁরা। প্রসঙ্গত, কাশ্মীরে ৩৭০ ধারা রদের পর হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টরের বিতর্কিত মন্তব্যের সমর্থনে তাঁর পাশে দাঁড়ান ববিতা ফোগাট। তখন থেকেই তাঁর বিজেপিতে যোগদান দেওয়া নিয়ে জল্পনা বাড়ছিল। আর সেই জল্পনাকে সত্যি করে অবশেষে তিনি আজ গেরুয়া শিবিরে নাম লেখালেন।

এদিকে, এ বছরের শেষে হরিয়ানায় বিধানসভা নির্বাচন। আর এদিকে কুস্তি হরিয়ানার অন্যতম জনপ্রিয় খেলা – আর, সেই হিসাবে এই বিখ্যাত পিতা-কন্যা জুটি সে রাজ্যের কার্যত আইকন। সুতরাং, স্বাভাবিকভাবেই বিজেপিতে তাঁদের এই যোগদান বিজেপির শক্তি বাড়াবে বলেই মনে করা হচ্ছে। বিশেষ করে যুবসমাজের কাছে ববিতা ফোগাটের জনপ্রিয়তা গেরুয়া শিবিরকে নির্বাচনী বৈতরণী পার করতে যে বেশ বড়সড় অ্যাডভ্যান্টেজ দেবে – সেকথা কার্যত একবাক্যে মেনে নিচ্ছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!