এখন পড়ছেন
হোম > খেলা > ক্রিকেটের বিশ্বযুদ্ধ – গতকালের দুটি ম্যাচের পর সর্বশেষ পয়েন্ট তালিকা একনজরে

ক্রিকেটের বিশ্বযুদ্ধ – গতকালের দুটি ম্যাচের পর সর্বশেষ পয়েন্ট তালিকা একনজরে

গতকাল বিশ্বকাপে গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ ছিল। প্রথম ম্যাচে লিডসে মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও আফগানিস্তান। আফগানিস্তান টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু পাকিস্তান বোলিংয়ের সামনে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২২৭ রানের বেশি করতে পারে না। পাকিস্তানের হয়ে বলে শাহীন আফ্রিদি ৪ উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে সমস্যায় পরে যায় পাকিস্তানও, একসময় তো হারার মত জায়গায় চলে গিয়েছিল তারা। কিন্তু ৭ নম্বরে নেমে ইমাদ ওয়াসিমের লড়াকু ৪৯ পাকিস্তানকে শেষপর্যন্ত ৪৯.৪ ওভারে ৭ উইকেটে ২৩০ রান করে জিততে সাহায্য করে।

দিনের অপর খেলায় লর্ডসে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। অস্ট্রেলিয়া টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল কিন্তু একসময় রীতিমত চাপে পরে যায়। শেষপর্যন্ত উসমান খোয়াজার অনবদ্য ৮৮ রানে ভর করে ৫০ ওভারে ৯ উইকেটে ২৪৩ রান করে তারা। অস্ট্রেলিয়ার ইনিংসের শেষ ওভারে হ্যাটট্রিক করেন ট্রেন্ট বোল্ট। জবাবে ব্যাট করতে নেমে অস্ট্রেলীয় বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারে না নিউজিল্যান্ড। ৪৩.৪ ওভারে ১৫৭ রানে অল আউট হয়ে যায় তারা। অস্ট্রেলিয়ার হয়ে ৫ উইকেট নেন মিশেল স্টার্ক। গতকালের এই দুটি ম্যাচের পর এবারের বিশ্বকাপের পয়েন্ট টেবিলের সর্বশেষ অবস্থান দাঁড়াল নিম্নরূপ –

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!