এখন পড়ছেন
হোম > খেলা > বিশ্বকাপে প্রথম বল খেলার আগেই তীব্র বিতর্কে বিরাট কোহলিরা – জানুন বিস্তারিত

বিশ্বকাপে প্রথম বল খেলার আগেই তীব্র বিতর্কে বিরাট কোহলিরা – জানুন বিস্তারিত

শুরু হয়ে গেছে ২০১৯ এর ক্রিকেট বিশ্বকাপ – ১৯৮৩ এর কপিল দেব বা ২০১১ এর মহেন্দ্র সিং ধোনির মত আরও একটা স্মরণীয় বিশ্বজয়ী সন্ধ্যা উপহার দিন বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত – এই আশায় বুক বাঁধছেন আপামর ভারতীয়। কিন্তু সেই বিশ্বকাপে প্রথম ম‍্যাচ এখনও খেলতে নামেনি বিরাটবাহিনী। তার আগেই তীব্র বিতর্কে টীম ইন্ডিয়া – আর সেই বিতর্ক উস্কে দিয়েছে খোদ ভারতীয় টিম ম‍্যানেজমেন্টই!

বুধবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচে নামার আগেই ভারতীয় দল ঝামেলায় জড়ালো সংবাদমাধ্যমের সঙ্গে। টিম ইন্ডিয়ার সাংবাদিক সন্মেলন বয়কট করল সংবাদমাধ্যম। প্রসঙ্গত, টিম ইন্ডিয়ার তরফ থেকে কোন এক সদস‍্যের সাংবাদিককের মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু বিশ্বকাপের ১৫ জনের দলে না থাকা আবেশ খান এবং দীপক চাহারকে সাংবাদিক সন্মেলনে পাঠানোর কথা জানানো হয় ভারতীয় টিম ম্যানেজমেন্টের তরফে বলে জানা গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

আর এতেই বেজায় চটেছেন বিশ্বকাপ কভার করতে যাওয়া সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। টীম ম্যানেজমেন্টের এহেন সিদ্ধান্তে তাঁরা নিজেদের রীতিমত অপমানিত মনে করছেন। তবুও, ব্যাপারটা যাতে বেশি দূর না গড়ায়, তাই উপস্থিত সাংবাদিকরা একটা শেষ চেষ্টা করেছিলেন। যার ফলশ্রুতি হিসাবে, মিডিয়া ম্যানেজার ভারতীয় টিম ম্যানেজমেন্টকে অনুরোধ করেন, প্রথম ১৫ তে থাকা কোনো ক্রিকেটারকে সাংবাদিক বৈঠকে পাঠাতে।

কিন্তু ভারতীয় টীম ম্যানেজমেন্ট তা মানতে অস্বীকার করে। শেষমেশ ভেস্তেই যায় সাংবাদিক সন্মেলন। আর এই ঘটনার জেরে শুরু হয়েছে তীব্র চাপানউতোর। কেননা, এইসব ঝামেলার জেরে, খেলোয়াড়দের ফোকাস নড়ে যাওয়ার একটা বড় সম্ভাবনা আছে – অন্তত অতীত ইতিহাস তাই বলে। এমনিতেই, বিশ্বকাপের আগে বিভিন্ন ছোট আঘাতের ঘটনায়, টিমের নিউক্লিয়াস কি হবে তা নিয়ে যথেষ্টই জল্পনা আছে। এখন দেখার, সাংবাদিকদের সঙ্গে এই ঝামেলার রেশ কাটিয়ে আগামীকাল মাঠে কতখানি ফোকাসড থেকে পারফরম্যান্স দিতে পারেন বিরাট কোহলিরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!