এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > প্রতারণা থেকে খুনের ১৭ টি মামলার চক্রব্যূহে আটকা পড়তে চলেছেন মুকুল রায়?

প্রতারণা থেকে খুনের ১৭ টি মামলার চক্রব্যূহে আটকা পড়তে চলেছেন মুকুল রায়?

এক সর্বভারতীয় নিউজ পোর্টালের বাংলা সংস্করণে প্রকাশিত হল এক বিস্ফোরক খবর। ওই পোর্টালের খবর অনুযায়ী, প্রতারণা থেকে খুনের অভিযোগে মোট ১৭ টি মামলায় মুকুল রায়ের বিরুদ্ধে তদন্ত শুরু করতে চলেছে রাজ্য প্রশাসন। আপাতত সেই সব মামলায় অভিযোগ খতিয়ে দেখার কাজ শুরু হয়েছে। এইসব মামলার পাশাপাশি, আগে মুকুল রায়ের সঙ্গে কারা থাকতেন, আর এখনই বা তাঁর ঘনিষ্ঠ বৃত্তে করা রয়েছেন খতিয়ে দেখা হচ্ছে সেইসব তথ্য। আর সেই তালিকা তৈরি করতে প্রশাসনকে সাহায্য করছে মুকুলবাবুর ঘনিষ্ঠ বৃত্তই। এছাড়াও, মুকুল রায়ের ঘনিষ্ঠ ছয় সহযোগীর বিরুদ্ধেও জোরদার তদন্ত শুরু হওয়ার পথে, যা শুরু হয়ে গেছে তাঁর শ্যালক সৃজন রায়ের মাধ্যমে।

ওই পোর্টালের খবর থেকে আরো জানা যাচ্ছে, সম্প্রতি একটি কাগজ ও পোর্টালের জন্য একাধিক ব্যক্তিকে বিপুল পরিমাণ টাকা দিয়েছিলেন মুকুল রায়। এর পরিপ্রেক্ষিতে মুকুলবাবুর বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা না হলেও, যাঁদের হাতে টাকা গিয়েছে তদন্ত হতে চলেছে তাঁদের বিরুদ্ধেও। তবে ওই পোর্টালেই দাবি করা হয়েছে, এই অভিযোগ গুলিকে মুকুল রায় শিবির থেকে রাজনৈতিক প্রতিহিংসা বলে দাবি করা হয়েছে। এমনকি প্রখ্যাত আইনজীবী সোমব্রত মন্ডল ও তাঁর সলিসিটর ফার্মের সাহায্য নেওয়া হচ্ছে এ ব্যাপারে বলেও দাবি করেছে পোর্টালটি। প্রসঙ্গত, কিছুদিন আগে উত্তরবঙ্গে নির্বাচনী প্রচারে গিয়ে মুকুলবাবু নিজে দাবি করেছিলেন, তাঁকে ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী। রাজনৈতিক লড়াইয়ে না পেরে তাঁকে বা তাঁর পরিবারকে ঘৃণ্য ষড়যন্ত্রে জড়িয়ে দিচ্ছেন। এমনকি তাঁকে খুন করার চেষ্টা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি, সংস্থা বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!