এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার কি তৃণমূলের মোহ কাটিয়ে বিজেপিতে আসতে চলেছেন মুকুল পুত্র? বিজেপি নেতার মন্তব্যে জোর জল্পনা

এবার কি তৃণমূলের মোহ কাটিয়ে বিজেপিতে আসতে চলেছেন মুকুল পুত্র? বিজেপি নেতার মন্তব্যে জোর জল্পনা


মুকুল রায় বিজেপিতে যোগ দেবার পর থেকেই তৃণমূলের ভাঙ্গনের একটা ইঙ্গিত দিয়েছিলেন। বার বার দাবি করেছিলেন যে বড় উইকেট পড়তে চলেছে। কিন্তু প্রায় ১ বছরের কাছাকাছি যাবার পরেও গত কয়েকদিন আগে পর্যন্ত তৃণমূল থেকে তেমন কাউকে বিজেপিতে আনতে পারেন নি মুকুলবাবু।

তবে নিজের দাবিকে মান্যতা দিয়ে কাকেকদিন ধরে একের পর এক তৃণমূলের হেভিওয়েট নেতা নেত্রীকে বিজেপিতে যোগদান করিয়েছেন।আর এখনো দাবি করছেন যে আরো লোকজন আসবে।

এদিকে তৃণমূল ছেড়ে বিজেপিতে মুকুল রায়ের যোগদানের পর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছিল তাঁর পুত্র শুভ্রাংশুকে নিয়ে। মুকুল রায়কে ‘গদ্দার’ আখ্যা দিয়ে তাঁর পুত্র শুভ্রাংশুকে ক্রমশ দলে কোনঠাসা হতে হয়েছে। ডাক পাননি একের পর এক তৃণমূলের সভাতেও। কিন্তু নিজের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন বার বার। বাবার উপর ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে তাঁকে। বার বার বলেছেন তিনি দলনেত্রী মমতা বান্দ্যোপাধ্যায়ের আদর্শে বিশ্বাসী আর সেই আদর্শ থেকেই দলে আছেন দল কখনো ছাড়বেন না। এমনকি ব্যারাকপুরে তৃণমূল প্রার্থী ঘোষণার পরেই তিনি বলেছেন যে দীনেশ ত্রিবেদীকে বিপুল অংকের ভোটে জেতানোই তাঁর একমাত্র লক্ষ্য।

এদিকে তৃণমূলকে ভাঙানোর খেলায় মেতেছেন মুকুল রায় এই অভিযোগ বার বার উঠেছে মুকুল রায়ের বিরুদ্ধে। আর তৃণমূলের তরফ থেকে তাঁকে রীতিমতো কটাক্ষ করা হয়েছে যে যাকেই ভাঙ্গাক’ নিজের ছেলেই বাবার বিরুদ্ধে, তাকেই নিয়ে যেতে পারছে না। আর এবার কি তৃণমূলের সেই বেদবাক্যও মিথ্যা হতে চলেছে? বাবার দলেই কি ভিড়তে চলেছেন মুকুল পুত্র শুভ্রাংশু? এদিন ”শুভ্রাংশু যদি BJP-তে আসতে চায় তাহলে স্বাগত।” বলে জল্পনা বাড়িয়েছেন খোদ বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা।



WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।




আপনার মতামত জানান -

ব্যারাকপুরে এক সভা শেষে তাঁকে যখন সংবাদিকরা প্রশ্ন করেন যে, মুকুল রায়ের হাত ধরে বিজেপি -তে যোগ দিয়েছেন অনেক হেভিওয়েট তাহলে এবার কি মুকুল পুত্র যোগদান করতে চলেছেন। আর তার উত্তরে তিনি জানান যে, “বাবা যে পার্টি করবে সেই পার্টিই ছেলেকে করতে হবে সেটা গণতন্ত্রে কোথাও লেখা নেই। আর শুভ্রাংশুকে কোনও প্রস্তাব পাঠানোও হয়নি। তবে ও যদি BJP-তে আসতে চায় তাহলে স্বাগত।” সাথেই বলেন যে, “তৃণমূলের মোহ কাটিয়ে শুভ্রাংশু BJP-তে যোগদান করবে বলে আমি আশাবাদী।”

আর ফলে রাজনৈতিক মহলের ধারণা তবে কি এবার মুকুল পুত্রকে দেখা যাবে পদ্ম শিবিরে আর তাই রাহুলবাবু পরিষ্কার করে না না বলে শুধুমাত্র জল্পনা জিইয়ে রেখে তাঁকে স্বাগত জানালেন। যদিও এই নিয়ে শুভ্রাংশু কিংবা বিজেপির তরফ থেকে কোনো সরকারি পতিক্রিয়া পাওয়া যায়নি। তবে রাজনৈতিকমহলের মতে তৃণমূলে ক্রমশ কোনঠাসা হতে হতে বাবার কাছাকাছি এলেও আসতে পারেন মুকুল পুত্র, তবে যা হবে তা কয়েকদিনের অপেক্ষার পরেই বোঝা যাবে যে জল কোনদিকে গড়াচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!