এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপিতে যোগ দিচ্ছেন এই বিখ্যাত সুপারস্টার? প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক ঘিরে তীব্র জল্পনা

বিজেপিতে যোগ দিচ্ছেন এই বিখ্যাত সুপারস্টার? প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক ঘিরে তীব্র জল্পনা

আসন্ন লোকসভা নির্বাচনের আর মাত্র কয়েকমাস বাকি, আর তার আগেই দক্ষিণের সুপারস্টারের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক ঘিরে তীব্র জল্পনা ছড়ালো। এবারের লোকসভা নির্বাচনে একদিকে যেমন বাংলাকে পাখির চোখ করেছে বিজেপি, অন্যদিকে তেমনই বিজেপির নিশানায় বাম-শাসিত কেরল। এমনিতেই কেরালাতে মূল লড়াইটা হয় বামফ্রন্ট বনাম কংগ্রেসের।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু, সারা দেশের নিরিখেই বামেরা ক্ষয়িষ্ণু। কংগ্রেস আবার ঘুরে দাঁড়াবার চেষ্টা করলেও – এই মুহূর্তে বিজেপির থেকে অনেক পিছনে তারা। আর তার উপরে কেরালায় ক্রমশ শক্তি বৃদ্ধি করছে সঙ্ঘ পরিবার। শুধু কেরালায় বিজেপির দরকার একটি ‘মুখ’ – যাঁকে ঘিরে কেরালাবাসীকে পরিবর্তনের স্বপ্ন দেখতে পারবে গেরুয়া শিবির। এহেন পরিস্থিতিতে আজ মালায়ালাম সুপারস্টার মোহনলাল ও প্রধানমন্ত্রীর একান্ত বৈঠক ঘিরে চূড়ান্ত জল্পনা ছড়ালো রাজনৈতিক মহলে।

দক্ষিণী এই সুপারস্টারের সাথে বৈঠকের পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের অফিসিয়াল ট্যুইটারে লেখেন, অসাধারণ বৈঠক হল মোহনলালের সঙ্গে। তাঁর মানবিকতা প্রশংসার যোগ্য। তাঁর সামাজিক কাজের যে ব্যাপ্তি তা উত্‍সাহ জোগায়। আর এর পরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ছবিটি – আর সেখানে বিজেপি সমর্থকদের দাবি, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে কেরল থেকে বিজেপির হয়ে প্রার্থী হতে চলেছেন মোহনলাল। যদিও এই নিয়ে কোনো সরকারি প্রতিক্রিয়া এখনো দেননি দাখহীন ভারতের এই তারকা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!