এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আজ দিল্লিতে মুকুল রায়ের ‘লুচি-আলুরদম’ ম্যাজিক – শাসকদলের মায়া কাটিয়ে গেরুয়া শিবিরে হেভিওয়েট?

আজ দিল্লিতে মুকুল রায়ের ‘লুচি-আলুরদম’ ম্যাজিক – শাসকদলের মায়া কাটিয়ে গেরুয়া শিবিরে হেভিওয়েট?

প্রিয় বন্ধু মিডিয়া এক্সক্লুসিভ – জল্পনা-কল্পনার অবসান – দিল্লিতে আজ কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত ধরে গেরুয়া শিবিরে পদার্পন করতে চলেছেন শাসকদলের হেভিওয়েট বিধায়ক। সূত্রের খবর – অবশেষে ‘ক্লিক’ করতে চলেছে মুকুল রায়ের ‘লুচি-আলুরদমের’ তত্ত্ব। গত নভেম্বর মাসেই ৬, মুরলীধর সেন লেনে বসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে দিতে মুকুল রায় জানিয়েছিলেন আসন্ন লোকসভা নির্বাচনে বারাসত কেন্দ্র থেকে তিনি এক চমকদার প্রার্থী বিজেপির হয়ে দাঁড় করাতে চান। সেদিন অনেক চাপাচাপিতেও, কিছুতেই নাম বলেননি বঙ্গ-রাজনীতির চানক্য।

উল্টে, ধাঁধার মত সাংবাদিকদের করতেই বল ঠেলে দিয়ে বলেছিলেন আপনারাই ভেবে বলুন কি হতে পারে সেই চমকদার নাম। সাংবাদিকরা সেদিন শাসকদলের বিধায়ক তথা বিধাননগর পুরসভার চেয়ারম্যান সব্যসাচী দত্তের নাম বললে, মুকুল রায় ইঙ্গিতপূর্ণ হেসে বুঝিয়ে দিয়েছিলেন ‘ব্যঙ্গ অন’। তারপর থেকেই সাংবাদিক মহলে চর্চার বিষয়, কবে বিজেপিতে যোগদান করতে পারেন সাব্যসাচীবাবু বা আদৌ তিনি করবেন কিনা। যদিও এই নিয়ে মুকুলবাবু বা সব্যসাচীবাবু – দুজনেই কার্যত মুখে কুলুপ এঁটেছিলেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু, কিছুদিন আগেই মুকুলবাবু হাজির হন সব্যসাচীবাবুর বাড়িতে, সেখানে প্রায় ঘন্টা দেড়েক একান্তে কাটিয়ে তিনি বাইরে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, সব্যসাচীবাবু তাঁর ভাইয়ের মত, তাঁর ক্ষিদে পেয়েছিল তাই লুচি আলুরদম খেতে এসেছিলেন। কিন্তু, পারিবারিক বন্ধু হওয়ায় রাজনীতি নিয়ে নয় বরং ভারত অস্ট্রেলিয়া ক্রিকেট নিয়ে আলোচনা হয়েছে! কিন্তু জল্পনা ছড়ায়, সব্যসাচীবাবুকে মুকুল রায় বিজেপির টিকিট অফার করতে গিয়েছিলেন। এমনকি, এর পরিপ্রেক্ষিতে শাসকদল সব্যসাচীবাবুর বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছেন বলেও খবর সামনে আসে।

কিন্তু, এরপরের দিন এক নাটকীয় সাংবাদিক বৈঠকে ফিরহাদ হাকিম, সুজিত বসুকে পাশে নিয়ে সব্যসাচীবাবু জানিয়ে দেন – তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন না। শাসকদলে ছিলেন, আছেন এবং থাকবেন। কিন্তু, গতকাল বিজেপির একটি সূত্র থেকে জানা গেছে সব্যসাচীবাবু ইতিমধ্যেই দিল্লি পৌঁছে গেছেন এবং আজ দুপুরে তিনি কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগদান করতে চলেছেন। বিজেপির ওই সূত্রের আরও দাবি, মুকুলবাবুর সঙ্গে বৈঠকের পর রাজ্য-রাজনীতিতে যে ঝড় উঠেছিল, তা চাপা দিতেই নাকি সব্যসাচীবাবুকে দিয়ে জোড় করে ওই সাংবাদিক বৈঠক করানো হয় – যদিও এই ব্যাপারে প্রতিক্রিয়ার জন্য সব্যসাচীবাবুর সঙ্গে এখনও যোগাযোগ করা যায় নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!