এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার কি বিজেপিতে যোগ দিতে চলেছেন নবনীত কৌর রানা? অমিত শাহের সঙ্গে বৈঠক ঘিরে জল্পনা

এবার কি বিজেপিতে যোগ দিতে চলেছেন নবনীত কৌর রানা? অমিত শাহের সঙ্গে বৈঠক ঘিরে জল্পনা

লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদী-অমিত শাহের নেতৃত্বকে মান্যতা দিয়ে গোটা দেশ দুহাত ভোরে আশীর্বাদ করেছে বিজেপিকে। ফলে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর কুর্সিতে পুনরায় বসেছেন নরেন্দ্র মোদী, কেননা একক দল হিসাবে বিজেপি ৩০০-এরও বেশি আসন জিতে নিয়ে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে গেছে। কিন্তু, এরপরেই দেশের বিভিন্ন প্রান্তে বিরোধী দল ছেড়ে বিজেপিতে যোগদানের ধুম পরে গেছে। কিছুদিন আগেই, অন্ধ্রপ্রদেশের তেলেগু দেশম পার্টির রাজ্যসভার সাংসদরা বিজেপিতে যোগ দিয়েছেন।

দেশের অন্যান্য অঞ্চলের অনেক সাংসদের নামও ভেসে আসছে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার জল্পনায়। আর এবার সেই তালিকায় যোগ হল দেশের সবচেয়ে সুন্দরী সাংসদ নবনীত কৌর রানার নাম। অমরাবতীর এই নব্য সাংসদ নাকি ইতিমধ্যেই অমিত শাহের সঙ্গে দেখা করে এই বিষয়ে আলোচনা সেরে নিয়েছেন। প্রসঙ্গত, নবনীত কৌর রানা পেশায় একজন মডেল ও তেলেগু ফিল্ম ইন্ড্রাস্ট্রির নায়িকা ছিলেন। অভিনয় সূত্রেই তাঁর সঙ্গে আলাপ হয় মহারাষ্ট্রের বিধায়ক রবি রানার সঙ্গে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর সেই পরিচয় থেকেই প্রেম আর বিবাহ। কিন্তু, রবি-নবনীতের বিয়েটা হয়েছিল একটু অন্যরকম। এক গণবিবাহের আসরে অন্য ৩,১৬১ দম্পতির সঙ্গে তাঁরাও বিয়েটা সারেন। আর সেখানে শুধু হিন্দুই নয়, বুদ্ধ, মুসলিম, খ্রিস্টান সবরকমের বিবাহেরই আয়োজন করা হয়েছিল। সেই বিবাহ আসরে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের তৎকালীন মুখ্যমন্ত্রী পৃথ্বীরাজ চৌহান, যোগগুরু বাবা রামদেব, সাহারা প্রধান সুব্রত রায়, অভিনেতা বিবেক ওবেরয় প্রমুখ হেভিওয়েটরা উপস্থিত ছিলেন।

নবনীত কৌর রানা রাজনীতিবিদের ঘরণী হয়ে অভিনয়কে পাকাপাকি বিদায় জানান ও সমাজসেবার কাজে নিজেকে নিযুক্ত করেন। ২০১৪ সালে এনসিপির টিকিটে লোকসভা নির্বাচনে অবশ্য তিনি হেরে যান। এরপর তাঁর স্বামী রবি রানা ইউয়া স্বাভিমানি পক্ষ (YSP) নামে একটি রাজনৈতিক সংগঠন তৈরী করেন। সেই সংগঠনের তরফেই নির্দল প্রার্থী হিসাবে অমরাবতী থেকে দুবারের সাংসদ শিবসেনার আনন্দরাভ আনসুলকে পরাজিত করে সাংসদ নির্বাচিত হন নবনীত কৌর রানা। কিন্তু আর নির্দল নয়, এবার তিনি পাকাপাকিভাবে বিজেপি সাংসদ হিসাবে কাজ করতে চলেছেন বলেই গুঞ্জন উঠেছে।

আপনার মতামত জানান -
Top