এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শুধুমাত্র তৃণমূল ভাঙাই নয়, আরও বড় ‘চমক’ দিতে চলেছেন মুকুল রায়? জল্পনা চরমে

শুধুমাত্র তৃণমূল ভাঙাই নয়, আরও বড় ‘চমক’ দিতে চলেছেন মুকুল রায়? জল্পনা চরমে


কিছুদিন আগেই মুকুল রায়ের হাত ধরে অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় ও বিষ্ণুপুরের তৃণমূল কংগ্রেস সাংসদ সৌমিত্র খাঁ বিজেপিতে যোগদান করে। আর এর পরেই সৌমিত্রবাবুর পাশাপাশি বোলপুরের সাংসদ অনুপম হাজরাকেও দলবিরোধী কাজের তকমা দিয়ে দল থেকে বহিস্কৃত করেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। ফলে, জল্পনা ছড়ায় সৌমিত্রবাবুর মত অনুপমবাবুও নাকি এবার বিজেপিতে যোগদান করতে চলেছেন।

একইসঙ্গে জল্পনা ছড়ায় শুধু অনুপমবাবুই নন – অন্তত ১০-১০ জন তৃণমূল কংগ্রেস সাংসদ, বিধায়ক ও নেতা বিজেপিতে যোগদান করতে পারেন। এমনকি এও জল্পনা ছড়িয়েছে – সেই সাম্ভাব্য দলবদলের দিন হতে চলেছে আগামী ১৯ শে জানুয়ারী। যেদিন ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বিশাল সমাবেশ করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্র থেকে বিজেপি সরকারকে হঠানোর ডাক দেবেন। সেদিনই নাকি পাল্টা, বিজেপি দিল্লিতে তৃণমূলের ঘর ভাঙবে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে সূত্রের খবর, শুধুমাত্র তৃণমূল কংগ্রেসের ঘর ভেঙেই ক্ষান্ত হচ্ছেন না মুকুল রায়। তিনি আসন্ন লোকসভা নির্বাচনে এমন ৩ জনকে বাংলা থেকে বিজেপির প্রার্থী করতে চাইছেন – যাঁরা একদা তৃণমূল কংগ্রেস নেত্রীর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তবে, ইদানিং কালে তাঁদের সঙ্গে তৃণমূল কংগ্রেসের সম্পর্ক মোটেই ভালো নয়। সবথেকে বড় কথা এই তিনজনই নাকি শাসকদলের অনেক আর্থিক লেনদেনের ভেতরের কথা জানেন। ফলে, তাঁরা নির্বাচনী প্রচারে শাসকদলের ভিতরের বেশ কিছু গোপন কথা ফাঁস করে দিয়ে ঘুম উড়িয়ে দিতে পারে বলেই মনে করা হচ্ছে।

এই প্রসঙ্গে মুকুলবাবুর সঙ্গে যোগাযোগ করলে জানা গেছে তিনি আপাতত দিল্লিতে এবং প্রচন্ড ব্যস্ত বেশ কিছু দলীয় কাজে। মাঝে তাঁকে চিকিৎসাজনিত কাজে দিল্লির বাইরেও যেতে হয়েছিল – ফলে এই ব্যস্ত সফরসূচির মাঝে তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয় নি। তবে, একদা বিজেপির অন্য এক শীর্ষনেতার ঘনিষ্ঠ, বর্তমানে মুকুলবাবুর সঙ্গে অত্যন্ত সুসম্পর্ক রাখা এক নেতার কথায়, ওই দলটাতে কুকীর্তির শেষ নেই, তাই মানুষ ওদের ছুঁড়ে ফেলে দিতে চাইছে। কিন্তু, তাও মানুষ অনেক কিছুই জানেন না – আর তাই, ওই দলে থেকে দমবন্ধ হয়ে যাওয়া অনেকেই বেরিয়ে এসে খোলা হাওয়ায় দাঁড়িয়ে আগামীদিনে অনেক কথাই বলবেন। একটু ধৈর্য্য ধরুন অনেক চমক, অনেক ধামাকা এখনও বাকি আছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!