এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ‘বোমা ফাটানোর’ তোড়জোড় শুরু করেছেন মুকুল রায়?

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ‘বোমা ফাটানোর’ তোড়জোড় শুরু করেছেন মুকুল রায়?

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই প্রথম প্রকাশ্য জনসভায় মুকুল রায় রাজ্য সরকারের ব্র্যান্ড ‘বিশ্ববাংলা’ কে তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে বড়সড় প্রশ্ন তুলে দিয়েছিলেন। বর্তমানে তা আদালতে বিচারাধীন, কিন্তু সেই সময়েই এক সাংবাদিক বৈঠকে মুকুল রায় দাবি করেছিলেন – তখন যা বলেছিলেন তা নাকি শুধুই ‘ট্রেলার’, পুরো ‘সিনেমা’ যখন দেখবেন পুরো তৃণমূল কংগ্রেস দলটাই কেঁপে যাবে! তারপর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গেলেও, সেইভাবে আর কোনো বিস্ফোরক তথ্য নিয়ে মুখ খুলতে দেখা যায় নি মুকুল রায়কে। শুধুমাত্র পঞ্চায়েত নির্বাচনের প্রচারে জঙ্গলমহলে গিয়ে মুকুল রায় এক জনসভায় মুখ্যমন্ত্রীর ছবি আঁকা নিয়ে প্রশ্ন তোলেন। তিনি জনসভা থেকেই প্রশ্ন তুলে দেন, চিটফান্ড কেলেঙ্কারিতে সারদা গ্রূপের কর্তা সুদীপ্ত সেন জেলে যেতেই আর কেন ছবি আঁকেন না মমতা বন্দ্যোপাধ্যায়? আর সেই ছবি কেন বিক্রিও হয় না আর? ১ কোটি ৭৬ লক্ষ টাকা দিয়ে সে ছবি আর কেউ কেনে না কেন?

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সম্প্রতি পঞ্চায়েত নির্বাচন মিটে যেতেই, নতুন করে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আক্রমন শানাতে শুরু করেছেন মুকুল রায়। তিনি ইঙ্গিত দিয়েছেন তৃণমূল জামানায় মাত্র ৭ বছরে নাকি বিপুল পরিমান সম্পত্তি (প্রায় ১,২০০ কোটি টাকা) বেড়েছে মুখ্যমন্ত্রীর পরিবারের। মুকুল বাবুর আরো দাবি এই সম্পত্তির মধ্যে মুখ্যমন্ত্রীর নিজের ও তাঁর ভাইপো তথা দলীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পত্তির হিসেব ধরা নেই। স্বভাবিকভাবেই মুকুলবাবুর কথা থেকেই পরিষ্কার তিনি এবার দুর্নীতির স্পষ্ট অভিযোগ আনছেন মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবারের বিরুদ্ধে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। আর তার সাথেই তাঁদের মনে প্রশ্ন – মুকুল রায় যে বলেছিলেন ‘পুরো সিনেমা’ দেখবেন অর্থাৎ তৃণমূল নিয়ে অনেক কিছু বলবেন – তার প্রক্রিয়া কি এখন থেকেই শুরু হয়ে গেল? সামনেই লোকসভা নির্বাচন – আর সেখানে বিজেপি এবার রেকর্ড সংখ্যক ৩২ টি আসন শুধুমাত্র বাংলা থেকেই নিশানায় রেখেছে, তৃণমূলের মত শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে যা মোটেও সহজ নয়। তাই কি মুকুল রায়ের এবার মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ‘বোমা ফাটানো’ শুরু হয়ে গেল?

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!