এখন পড়ছেন
হোম > খেলা > চাকরি যাচ্ছে রবি শাস্ত্রীর? বিসিসিআইয়ের পদক্ষেপে জল্পনা চরমে!

চাকরি যাচ্ছে রবি শাস্ত্রীর? বিসিসিআইয়ের পদক্ষেপে জল্পনা চরমে!

সবে শেষ হয়েছে বিশ্বকাপ – ১৩০ কোটির দেশ বড় আশা করেছিল রবি শাস্ত্রী-বিরাট কোহলির হাত ধরে তৃতীয়বার ঘরে ঢুকবে বিশ্বকাপের ট্রফি। গোটা টুর্নামেন্ট জুড়েই, সেই তুরীয় মেজাজেই খেলে টীম ইন্ডিয়া। কিন্তু সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ব্যাট করতে নেমেই তিন উইকেট হারিয়ে সেই স্বপ্নের কার্যত সলিল সমাধি ঘটে যায়।

এখনও সেই হার মেনে নিতে পারছেন না ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। টপ অর্ডার একদিন ফেল করতেই পারে, কিন্তু সেটাকে সামাল দেওয়ার জন্য একটা মিডল অর্ডার থাকাটা খুব জরুরি, কিন্তু বাস্তবে দেখা গেল সেই মিডল অর্ডার বলে কোনো বস্তুই ছিল না এই টিমের। অথচ দেশে বসিয়ে রাখা হয়েছিল অম্বাতি রায়াডুর মত ব্যাটসম্যানকে। আর কোচের ও ম্যানেজমেন্টের এই ভুল স্ট্রাটেজির জন্যই কি ডুবতে হল ভারতকে? উঠছে সেই প্রশ্ন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

আর এর মাঝেই বিসিসিআই বিজ্ঞাপন দিল দলের কোচিং স্টাফের জন্য। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে বিজ্ঞাপন দিয়ে জানানো হয়েছে, ভারতীয় দলের জন্য হেড কোচ, বোলিং কোচ, ব্যাটিং কোচ, ফিল্ডিং কোচ, ফিজিও, স্ট্রেংথ ও কন্ডিশনিং কোচ এবং প্রশাসনিক ম্যানেজারের জন্য আগামী ৩০ শে জুলাইয়ের মধ্যে আবেদন করুন। এই সব পদে নির্বাচনের জন্য বিসিসিআইয়ের ফয়সালাই চূড়ান্ত।

আর এই বিজ্ঞাপন সামনে আসতেই এবার জল্পনা শুরু হয়ে গেছে তাহলে কোচ রবি শাস্ত্রী সহ তাঁর কোচিং স্টাফেদের চাকরি যেতে চলেছে? ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানা গেছে, রবি শাস্ত্রী সহ অন্যান্য কোচিং স্টাফেদের নতুন করে আবেদন করার দরকার নেই। কিন্তু ভারতীয় দলের চাকরি করতে গেলে তাঁদেরও ইন্টারভিউয়ের মুখোমুখি হতে হবে। সুতরাং, এখনই বলার সময় আসে নি রবি শাস্ত্রীদের চাকরি যাচ্ছে, তবে ভারতীয় দলের জন্য ‘বেটার অপশন’ পেলে চাকরি না যাওয়ারও কিছু নেই!

Top
error: Content is protected !!