এখন পড়ছেন
হোম > জাতীয় > হেরে যেতেই কি এবার দল ছাড়ছেন হেভিওয়েট বিজেপি নেত্রী? বড়সড় পদক্ষেপে জল্পনা চরমে!

হেরে যেতেই কি এবার দল ছাড়ছেন হেভিওয়েট বিজেপি নেত্রী? বড়সড় পদক্ষেপে জল্পনা চরমে!

সম্প্রতি মহারাষ্ট্রের ফলাফল ঘোষিত হয়েছে। যেখানে বিজেপি খুব একটা ভালো ফল করেনি। আর মহারাষ্ট্রে বিজেপির হাতছাড়া হওয়ার পর থেকেই সময় খুব একটা ভালো যাচ্ছে না গেরুয়া শিবিরের। এবার শিবসেনা, কংগ্রেস এবং এনসিপি মহারাষ্ট্রে সরকার গঠনের পর বড়সড় ধাক্কা খেল ভারতীয় জনতা পার্টি।

সূত্রের খবর, নিজের টুইটার অ্যাকাউন্টের ‘বায়ো’ থেকে বিজেপি দলের নাম উড়িয়ে দিলেন মহারাষ্ট্রের প্রাক্তন গ্রামীণ, নারী এবং শিশু কল্যাণ মন্ত্রী পঙ্কজা মুন্ডে। জানা গেছে, গত রবিবার ফেসবুক অ্যাকাউন্টে পঙ্কজাদেবী লেখেন, “রাজ্যের পরিবর্তিত রাজনৈতিক পটভূমিকায় আত্মবিশ্লেষনের জন্য ৮-১০ দিন সময় লাগবে। আগামী 12 তারিখ বাবার 60 তম জন্মদিনেই সিদ্ধান্ত জানাবো।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এই কথাতেই ছড়িয়ে পড়ল জল্পনা। তাহলে কি এবার পঙ্কজা মুন্ডে বিজেপি ত্যাগ করতে চলেছেন? কেননা নিজের অ্যাকাউন্ট থেকে তিনি যেভাবে বিজেপির নাম উড়িয়ে দিলেন, তাতে তিনি যে বড়সড় সিদ্ধান্ত নিতে চলেছেন, সেই ব্যাপারে নিশ্চিত প্রায় প্রত্যেকেই। আর পঙ্কজা মুন্ডে ঠিক কি সিদ্ধান্ত নেবেন, এখন তা নিয়েই শুরু বিজেপির অন্দরে কানাঘুষো চর্চা চলছে।

এদিকে রবিবারই বিজেপি ত্যাগ করেছেন ঝাড়খন্ড বিজেপির মুখপাত্র প্রবীণ প্রভাকর। আর তার মত হেভিওয়েট নেতা বিজেপি ছাড়ার ঘোষণা করায় রীতিমতো শোরগোল তৈরি হয়েছে রাজ্য রাজনীতিতে। এমনিতেই লোকসভা নির্বাচনের পর একের পর এক বিধানসভা নির্বাচনে ঘুম উড়েছে গেরুয়া শিবিরের। তার উপরে নেতা-নেত্রীদের দলত্যাগের প্রবণতা বেড়ে যাওয়ায় তা যেন তাদের পক্ষে আরও অস্বস্তিকর হয়ে উঠছে।

কিন্তু কেন তিনি হঠাৎ বিজেপি ছাড়লেন? এদিন এই প্রসঙ্গে প্রবীণ প্রভাকর বলেন, “মোদী বা শাহর থেকে রাজনীতির অনেক কিছু শিখলেও বিজেপির আত্মানুসন্ধানের প্রয়োজন রয়েছে।” জানা গেছে, এদিন বিজেপি ছেড়ে ন্যাশনালিস্ট পিপলস পার্টিতে যোগ দেন প্রভাকর। সব মিলিয়ে জোড়া অস্বস্তিতে গেরুয়া শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!