এখন পড়ছেন
হোম > জাতীয় > লোকসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগদানের জল্পনা বাড়িয়ে দিলেন সুপারস্টার অভিনেত্রী

লোকসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগদানের জল্পনা বাড়িয়ে দিলেন সুপারস্টার অভিনেত্রী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রীতি এবার বলিউডেও – বর্তমান বিজেপি জমানার সর্বময় কর্তার ভূয়সী প্রশংসা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। মোদী বিরোধীদের উল্টো সুরে গেয়ে আগামী ২০১৯ লোকসভা নির্বাচনে মোদীর জয়রথ যেন অপ্রতিহত থাকে সেটাই কামনা তাঁর। সম্প্রতি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া মোদির ছেলেবেলা নিয়ে তৈরি ছবি ‘চলো জিতে হ্যায়’-এর স্ক্রিনিংয়ে হাজির ছিলেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী।

ছবির প্রশংসা করে তিনি বলেন, “ছবির উপস্থাপনা অসাধারণ। ছবিতে দেখানো হয়েছে কীভাবে প্রতিকূল পরিস্থিতিতেও খুদে মোদী অন্যকে বাঁচার প্রেরণা জুগিয়েছে। তবে আমার মনে হয় ছবিতে শুধু মোদীকেই দেখানো হয়নি। বরং সুন্দর সমাজ গড়তে আমাদের কীভাবে ঐক্যবদ্ধ হতে হবে, সেটাই এর মূল বিষয়বস্তু। ছবিটা যেন জীবনেরই একটা অংশ।”

প্রসঙ্গত কঙ্গনা নিজে একজন সংগ্রামী শিল্পী – তাই বাবা মায়ের সাহায্য ছাড়া জীবনে প্রতিষ্ঠিত হওয়া সব ব্যক্তিই বোধহয় তাঁর কাছে প্রশংসনীয়। আর সেই আবেগ থেকেই তিনি বলেন, “প্রধানমন্ত্রীর আসনে বসার ক্ষেত্রে তিনিই (নরেন্দ্র মোদী) সবচেয়ে যোগ্য প্রার্থী। বাবা বা মায়ের হাত ধরে উনি এই জায়গাটায় পৌঁছাননি, গণতন্ত্রের যোগ্য নেতা তিনিই। আমরাই তাঁকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীর আসনে বসিয়েছি। দীর্ঘ পরিশ্রমের পরই এই স্থান অর্জন করতে পেরেছেন তিনি। তাই প্রধানমন্ত্রী হিসেবে তাঁর দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন করা চলে না।”

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে বিরোধীরা যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একের পর এক জনবিরোধী নীতি নিয়ে সোচ্চার হচ্ছেন তখন কঙ্গনার মনের ইচ্ছা হল আগামী দিনে ‘আচ্ছে দিন’ আনার জন্য মোদী-মসনদ অটুট থাকুক অন্তত ২০২৪ পর্যন্ত। আর স্বাভাবিকভাবেই বলিউডের বর্তমান সময়ের অন্যতম শ্রেষ্ঠ অভিনেত্রীর গলাতে এত মোদী-বন্দনার পর প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে রাজনৈতিক মহলে – তাহলে কি তিনি শীঘ্রই বিজেপিতে যোগ দিতে চলেছেন?

এই প্রশ্ন উঠছে আরো বিশেষ করে, কারণ অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে বিজেপি যোগের পরিমানটা একটু বেশির দিকেই – সেখানে ২০১৯ এর কঠিন লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে অনেকেই কঙ্গনা রানাউতকে লড়তে দেখতে পাচ্ছেন। তাহলে কি বিজেপি দলে পেতে চলেছে এই সংগ্রামী জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রীকেও? এটাই এখন লাখ টাকার প্রশ্ন জাতীয় রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!