এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > ব্রেকিং নিউজ – আবার ‘ঝটকা’ গেরুয়া শিবিরে? আবার প্রার্থীবদল দক্ষিণবঙ্গের এক কেন্দ্রে?

ব্রেকিং নিউজ – আবার ‘ঝটকা’ গেরুয়া শিবিরে? আবার প্রার্থীবদল দক্ষিণবঙ্গের এক কেন্দ্রে?

প্রিয় বন্ধু মিডিয়া এক্সক্লুসিভ – এমনিতেই প্রার্থীতালিকা প্রকাশে অত্যধিক সময় নেওয়ার জন্য বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে বেশ অসন্তোষ ছিল – তার উপরে প্রার্থী তালিকায় একাধিক মুখ নিয়ে তীব্র অসন্তোষ ছড়িয়েছিল। প্রার্থীতালিকায় ‘অরাজনৈতিক’ মুখের ছড়াছড়ি থাকায় দীর্ঘদিন ধরে রাজনীতি করা একাধিক দলীয় কর্মী উষ্মা প্রকাশ করেছিলেন।

এর মাঝেই জলপাইগুড়ির প্রার্থী ডাঃ জয়ন্ত রায়কে নিয়ে ‘মুখ পুড়তে পুড়তে’ কোনো রকমে রক্ষা পেয়েছিল বিজেপি। পেশায় সরকারি চিকিৎসক জয়ন্তবাবুর ‘নো অবজেকশন সার্টিফিকেট’ আসে নি মনোনয়ন জমা দেওয়ার সময়। শেষে কোনোরকমে মনোনয়ন স্ক্রুটিনির সময় তা জমা দিয়ে শেষ রক্ষা হয়। কিন্তু শেষ রক্ষা হয় নি রানাঘাট কেন্দ্রের জন্য।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

রানাঘাটে বিজেপি প্রার্থী হিসাবে নাম ঘোষণা করেছিল তরুণ চিকিৎসক ডাঃ মুকুটমনি অধিকারীর। কিন্তু সরকারি ডাক্তার হিসাবে পাঁচ বছর পূর্ণ না হওয়ায় তাঁর পদত্যাগপত্র গ্রহণ করে নি রাজ্য সরকার। ফলে, সেখানে তড়িঘড়ি শেষ মুহূর্তে প্রার্থী করতে হয় জেলা সভাপতি জগন্নাথ সরকারকে। যা নিয়ে রীতিমত অসন্তোষ শুরু হয়ে গেছে গেরুয়া শিবিরের অন্দরে।

আর সেই ঘটনার রেশ মিলিয়ে যেতে না যেতেই আর এক কেন্দ্র নিয়ে একই সমস্যায় পড়তে চলেছে গেরুয়া শিবির বলে গোপন সূত্রের খবর। ওই সূত্রের দাবি মত, কাঁথি কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ দেবাশিস সামন্ত মুকুটমনিবাবুর মতো একই সমস্যার সম্মুখীন হতে চলেছেন। পেশায় চিকিৎসক দেবাশিসবাবুর পদত্যাগপত্রও গৃহীত হয় নি – ফলে, কাঁথি কেন্দ্রেও নতুন প্রার্থীর খোঁজে গেরুয়া শিবির। যদিও এই খবরের সত্যতা সরকারিভাবে এখনও স্বীকার করে নেন নি গেরুয়া শিবিরের শীর্ষনেতৃত্ব।

Top
error: Content is protected !!