এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ভাইফোঁটা পর্বের রেশ ধরে শোভন চ্যাটার্জির তৃণমূলে ফেরার নীল-নকশা তৈরী? জল্পনা দলের অন্দরেই!

ভাইফোঁটা পর্বের রেশ ধরে শোভন চ্যাটার্জির তৃণমূলে ফেরার নীল-নকশা তৈরী? জল্পনা দলের অন্দরেই!

বিগত বছর দুই ধরেই খবরের শিরোনামে শোভন চট্টোপাধ্যায়। কখনো তাঁর ব্যক্তিগত বৈবাহিক জীবন ও বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে চর্চা, তো কখনো আবার দলবদলের গুঞ্জন। সব সময়েই যেন বিতর্ক তাড়া করে বেরিয়েছে রাজ্য-রাজনীতির এই হেভিওয়েট নেতাকে। আর এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরেও বান্ধবীকে সঙ্গে নিয়ে তৃণমূল নেত্রীর কাছে ভাইফোঁটা নিতে যাওয়ার পর থেকেই আবারো খবরের শিরোনামে তিনি।

এই ঘটনার পর থেকেই জল্পনা শুরু হয়ে যায়, শোভন চট্টোপাধ্যায় কি তাহলে আবার তৃণমূলে ফিরে যাচ্ছেন? সরকারিভাবে এই নিয়ে তৃণমূল কংগ্রেস বা শোভনবাবু কেউই মুখ খোলেননি। বিজেপির তরফেও, পুরো ব্যাপারটিকে ‘ব্যক্তিগত’ তকমা দিয়ে এড়িয়ে যাওয়া হয়েছে। কিন্তু, শোভন চট্টোপাধ্যায়ের পুনরায় তৃণমূলে ফিরে আসা নিয়ে তীব্র জল্পনা শুরু হয়েছে শাসকদলের অন্দরেই। প্রসঙ্গত, দল ছাড়লেও শোভনবাবু এখনও তৃণমূলের বিধায়ক ও কাউন্সিলর আছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে আগামী ৭ ই নভেম্বর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় সমস্ত বিধায়ককে এক বৈঠকে ডেকেছেন। সেখানে দলের পরবর্তী পদক্ষেপ ও কর্মসূচি নিয়ে বিশদে আলোচনা হবে। তৃণমূলের অন্দরেই তীব্র আলোচনা সেই বৈঠকে নাকি উপস্থিত থাকতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়ও। যদিও এই নিয়ে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, এ নিয়ে জল্পনার প্রয়োজন নেই – এ ব্যাপারে কিছু বলার থাকলে দলের তরফে তা জানিয়ে দেওয়া হবে।

কিন্তু, তবুও জল্পনা থামছে না কিছুতেই। দীর্ঘদিন ধরেই তাঁর ব্যক্তিগত জীবনে যে ঝড় চলছে, তাতে দলের একাংশ মদত দিচ্ছে বলে অভিযোগ করেছিলেন তিনি। এর পাশাপাশিই, দিল্লিতে গিয়ে হাতে গেরুয়া পতাকা তুলে নিয়ে, দলনেত্রীর বিরুদ্ধে একরাশ ক্ষোভও উগরে দিয়েছিলেন। কিন্তু, তারপরেই তাঁর ‘বান্ধবী’ বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিজেপিতে যোগ্য সম্মান দেওয়া হচ্ছে না বলে বিজেপির সঙ্গে তাঁর দূরত্ত্ব বেড়েছে বলে জল্পনা চলছে। এই অবস্থায়, আগামী ৭ তারিখ শোভনবাবুর তৃণমূলে ফেরার নীল-নকশা সম্পন্ন হয় কিনা সেদিকেই এখন তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!