এখন পড়ছেন
হোম > বিনোদন > BREAKING NEWS – সৃজিত মুখার্জীর ‘ফেলুদা’ কে? অবশেষে হল ফাঁস!

BREAKING NEWS – সৃজিত মুখার্জীর ‘ফেলুদা’ কে? অবশেষে হল ফাঁস!


যে কোন বাঙালির কাছে অন্যতম নস্টালজিক চরিত্র ফেলুদা। সত্যজিৎ রায়ের এই অমর সৃষ্টি এতদিন বাদেও আম-বাঙালিকে দারুণভাবে নাড়িয়ে দেয়। আর এবার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জির হাত ধরে আসছে ফেলুদা। তবে, বড় পর্দায় নয় – ওয়েব সিরিজে।

বড় পর্দায় ফেলুদার রাশ কিছুতেই নিজের হাত থেকে ছাড়বেন না সত্যজিৎ-পুত্র সন্দীপ রায়। তবে, অন্য মাধ্যমে বোধহয় কিছুটা ছাড়তে রাজি। আর তাই কিছুদিন আগেই বাংলাদেশের টেলি-সিরিজের জন্য তিনি ফেলুদার তিনটি গল্পের সত্ত্ব বিক্রি করেছিলেন। যা পরবর্তীকালে ভারতে আড্ডা-টাইমস দেখায়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এবার প্রযোজক নিসপাল সিংয়ের ব্রেন-চাইল্ড আড্ডা-টাইমসে আবার আসতে চলেছে ফেলুদা – তবে সৃজিত মুখার্জীর হাত ধরে। আগেই পরিচালক জানিয়েছিলেন, ফেলুদা চরিত্রের জন্য তিনি ৩ টি নাম নিয়ে ভাবনা চিন্তা করছেন। আবির চট্টোপাধ্যায়, অনির্বান ভট্টাচার্য্য ও টোটা রায়চৌধুরী।

অবশেষে আজ, তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁর ওয়েব সিরিজে ফেলুদা হচ্ছেন টোটা রায়চৌধুরী। আগেই তিনি জানিয়েছিলেন, তাঁর জটায়ু চরিত্রে অভিনয় করবেন অনির্বান চক্রবর্তী। ফেলুদার দুটি গল্প নিয়ে হতে চলা এই ওয়েব সিরিজের জন্য তোপশে ও মগনলাল মেঘরাজ চরিত্রদুটি এখনও চূড়ান্ত হয় নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!