এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রিয় বন্ধু মিডিয়ার খবরকে মান্যতা দিয়ে মৌসুমী চ্যাটার্জি ও সৌমিত্র খাঁ বিজেপিতে – এরপর কারা?

প্রিয় বন্ধু মিডিয়ার খবরকে মান্যতা দিয়ে মৌসুমী চ্যাটার্জি ও সৌমিত্র খাঁ বিজেপিতে – এরপর কারা?

একদা রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের অঘোষিত দুনম্বর নেতা তথা অধুনা বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে দু-দুজন হেভিওয়েট গত কয়েকদিনের মধ্যে বিজেপিতে যোগদান করলেন। প্রথমে যোগদান করলেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় ও আজকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে, বিশেষ করে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে গেরুয়া শিবিরে যোগদান করলেন তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।

প্রসঙ্গত, দুটি ক্ষেত্রেই সর্বপ্রথম এই সংক্রান্ত খবর প্রকাশ করে প্রিয় বন্ধু বাংলা। বিশেষ করে, যখন সৌমিত্রবাবু সহ আরও দুই তৃণমূল কংগ্রেস সাংসদের নাম ভেসে ওঠে – আমরা এই ব্যাপারে মুকুলবাবুর সঙ্গে টেলিফোনে যোগাযোগ করলে, তিনি তখন জানান যে শাসকদলের অনেকের সঙ্গেই তাঁর ব্যক্তিগত স্তরে যোগাযোগ থাকলেও বিজেপিতে যোগদানের বিষয়ে কোনো কথা হয় নি।

কিন্তু, এই খবরের কিছুদিনের মধ্যেই দেখা গেল বিজেপিতে যোগদান করে গেলেন সৌমিত্র খাঁ। স্বাভাবিকভাবেই, এটা স্পষ্ট তৃণমূল কংগ্রেসের বেশ কিছু প্রভাবশালী নেতা-নেত্রী ও সাংসদ মুকুল রায়ের সঙ্গে গোপনে যোগাযোগ রেখে চলেছেন। কিন্তু, ‘স্ট্র্যাটেজিক’ কারণেই সেসব নাম এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না কোনো পক্ষই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

বিভিন্ন সূত্রের প্রাপ্ত খবর থেকে ও রাজ্য বিজেপির নাম প্রকাশে অনিচ্ছুক এক অন্যতম শীর্ষ নেতার কথা অনুযায়ী জানা যাচ্ছে, অন্তত ১০ জন তৃণমূল কংগ্রেসের বর্তমান সাংসদ বিজেপির সঙ্গে যোগাযোগে আছেন। আর সব কিছু ঠিকঠাক থাকলে এঁদের মধ্যে অনেকেই বিজেপিতে যোগদান করবেন আসন্ন লোকসভা নির্বাচনের আগেই। বিভিন্ন সূত্র থেকে যে খবর পাওয়া যাচ্ছে তা হল এই ১০ জনের সকলেই নাকি দক্ষিণবঙ্গের সাংসদ। বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে ঘনিষ্ঠতাও আছে এঁদের অনেকেরই।

তবে যা জানা যাচ্ছে, তা হল পৃথক পৃথকভাবে নয় এই ১০ জন নাকি একসাথে বিজেপিতে যোগদান করতে চান। এই ১০ জনের হয়ে ৩ জন সাংসদ আপাতত পুরো ব্যাপারটিতে নেতৃত্ত্ব দিচ্ছেন। নাম প্রকাশে অনিচ্ছুক রাজ্য বিজেপির ওই শীর্ষ নেতার কথা অনুযায়ী, ইতিমধ্যেই বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়র সাথে বেশ কয়েকবার বৈঠকও হয়ে গেছে। এমনকি, খোদ অমিত শাহের সঙ্গেও দিল্লিতে এক হোটেলে গোপন বৈঠক হয়েছে বলে জানা গেছে। তবে, যতক্ষন না এঁরা বিজেপিতে যোগদান করছেন সরকারিভাবে কেউই এই ব্যাপারে কোনো কিছু স্বীকার করতে রাজি নন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!