এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > শোভন চট্টোপাধ্যায়কে সরতে হলে কে হতে পারেন কলকাতার নতুন মেয়র?

শোভন চট্টোপাধ্যায়কে সরতে হলে কে হতে পারেন কলকাতার নতুন মেয়র?

কলকাতার মহানাগরিক তথা মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের সাথে তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের ‘গার্হস্থ্য হিংসার’ কারণে বিবাহবিচ্ছেদের মামলা সামনে আসতেই একের পর এক বিস্ফোরক তথ্য ও দাবি সামনে আসছে। এরই মধ্যে কলকাতার এক ওয়েব পোর্টালের দাবী এই ঘটনা সামনে আসাতে বড়সড় ‘ধাক্কার’ সম্মুখীন হতে চলেছেন তৃণমূলনেত্রীর প্রিয়পাত্র শোভনবাবু। দলনেত্রী এলেই তাঁকে সরে যেতে হতে পারে কলকাতার মেয়রের পদ থেকে। এমনকি পরবর্তীকালে তাঁকে হারাতে হতে পারে মন্ত্রীত্ত্বও।
কিন্তু লক্ষ টাকার প্রশ্ন হল, যদি ব্যক্তিগত এই ব্যাপারের জন্য সত্যিই শোভনবাবুকে কলকাতার মহানাগরিকের পদ থেকে সরে যেতে হয় তাহলে কে হবেন তাঁর স্থলাভিষিক্ত? ওই একই পোর্টালে দাবী করা হয়েছে, সেক্ষেত্রে মূল দাবিদার দুজন। দুজনেই দলের দীর্ঘদিনের দাপুটে নেতা। একজন হলেন কলকাতা দক্ষিণের মেয়র পারিষদ দেবাশিস কুমার এবং অপরজন কলকাতা উত্তরের মেয়র পারিষদ অতীন ঘোষ। সাথে ওই পোর্টাল দাবী করেছে পাল্লা সামান্য হলেও ভারী অতীনবাবুর দিকেই। এখন দেখার ওই পোর্টালের দাবী সত্যি করে সত্যি সত্যিই দলনেত্রী তাঁর প্রিয় কাননবাবুকে মহানাগরিকের পদ থেকে সরিয়ে দিয়ে কলকাতাকে নতুন মেয়র উপহার দেন নাকি পুরোটাই গুজব।
যদিও ওই পোর্টালে এই খবরের সূত্র বা সত্যতা সম্পর্কে কোনো আলোকপাত করা হয় নি। প্রিয়বন্ধু বাংলার তরফ থেকেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালের খবরের পরিপ্রেক্ষিতে লেখা এবং কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!