এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সব্যসাচী দত্তের সঙ্গে আর কে কে আজ বিজেপিতে? ক্রমশ বাড়ছে জল্পনা

সব্যসাচী দত্তের সঙ্গে আর কে কে আজ বিজেপিতে? ক্রমশ বাড়ছে জল্পনা

Priyo Bandhu Media

লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি ২ থেকে বেড়ে ১৮ হতেই – বিজেপি নেতা মুকুল রায় দাবি করেছিলেন, এবার ৭ দফায় তৃণমূল কংগ্রেসকে ভেঙে খান খান করে দেবেন। শুরুও করেছিলেন – ঝোড়ো গতিতে। কিন্তু, মনিরুল ইসলাম বিজেপিতে যোগদানের পরেই কেমন যেন থমকে গিয়েছিল সেই যোগদান প্রক্রিয়া। মাঝে শোভন চট্টোপাধ্যায়ের মত দাপুটে নেতা বিজেপিতে যোগ দিলেও – যে গতিতে যোগদান শুরু হয়েছিল তা যেন আটকে ছিল।

এর মাঝেই রাজ্যে আসছেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। আর, স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে অমিত শাহের প্রথম বঙ্গ সফরকে স্মরণীয় করে রাখতে মরিয়া মুকুল রায় শিবির। ফলে, গত ৯ ই মার্চ যে ‘লুচি-আলুরদম’ জল্পনা শুরু জায়েছিল, তা সাঙ্গ করে, অবশেষে বিজেপিতে নাম লেখাতে চলেছেন রাজারহাট-নিউটাউনের দাপুটে তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু, ‘দাদা’ মুকুল রায়ের অনুপ্রেরণায় ‘ভাই’ সব্যসাচী দত্ত গেরুয়া শিবিরে নাম লেখালেও – তাঁর সঙ্গে আর কি অন্য কোনো নেতা বিজেপিতে যোগ দেবেন? এই প্রশ্নের উত্তরে সাব্যসাচীবাবু জানিয়েছেন, কাউন্সিলরদের মধ্যে প্রসেনজিত্‍ সর্দার ও শিবরাম ভাণ্ডারী তাঁর এই তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন। তাঁরা তাঁদের পূর্ণ সমর্থ নিয়েই তাঁর সঙ্গে আছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, কিন্তু বিজেপিতে যোগ দেবেন কিনা তা ওই দুই নেতার একান্ত ব্যক্তিগত ব্যাপার!

এদিকে সূত্রের খবর, বিধাননগর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শিবনাথ ভাণ্ডারি ও ২৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রসেনজিৎ সর্দারও সাব্যসাচীবাবুর সঙ্গেই এদিন বিজেপিতে যোগ দিতে চলেছেন। আজ, বিধাননগর থেকে একটি বড় মিছিল নেতাজি ইন্ডোরে অমিত শাহের সভায় যাবে – সেই মিছিলের পুরোভাগে থেকেই নেতৃত্ত্ব দেবেন সব্যসাচী দত্ত, শিবনাথ ভাণ্ডারি ও প্রসেনজিৎ সর্দার। আর তারপরেই নেতাজি ইন্ডোরে অমিত শাহের হাত থেকে দলীয় পতাকা নিয়ে গেরুয়া শিবিরে পদার্পন করবেন তাঁরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!