এখন পড়ছেন
হোম > জাতীয় > নরেন্দ্র মোদিকে হঠিয়ে প্রথম বাঙালি প্রধানমন্ত্রী মমতা ব্যানার্জি – কি বলছে ইন্ডিয়া টিভি-সিএনএক্সের সমীক্ষা

নরেন্দ্র মোদিকে হঠিয়ে প্রথম বাঙালি প্রধানমন্ত্রী মমতা ব্যানার্জি – কি বলছে ইন্ডিয়া টিভি-সিএনএক্সের সমীক্ষা

ভারতীয় জনতা পার্টি যখন দাবি করছে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ২০১৪ সালের থেকেও বেশি আসন জিতে কেন্দ্রে প্রধানমন্ত্রী হিসাবে পুনরায় শপথ গ্রহণ করবেন নরেন্দ্র মোদী – ঠিক তখনই রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের দাবি – ২০১৯ বিজেপি ফিনিশ। আর শুধু তাই নয় – একইসঙ্গে তাদের দাবি – রাজ্যে ৪২ টির মধ্যে ৪২ টি আসনেই জয়লাভ করে দেশের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আর সেই লক্ষ্যে, আগামী ১৯ শে জানুয়ারী ব্রিগেডে এক বিশাল জনসমাবেশের আয়োজনও করেছে তৃণমূল কংগ্রেস। সেখানে তৃণমূল নেতাদের পাশাপাশি হাজির থাকতে চলেছেন দেশের বিজেপি-বিরোধী বিভিন্ন আঞ্চলিক দলের শীর্ষনেতারাও। এমনকি নরেন্দ্র মোদী বিরোধী বলে পরিচিত তিন বিজেপি নেতাও নাকি সেদিন উপস্থিত থাকতে চলেছেন – বিজেপি বিরোধী সেই বৃহত্তর মঞ্চে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এই প্রেক্ষাপটে সর্বভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টিভি ও বিখ্যাত সমীক্ষক সংস্থা সিএনএক্স মিলিতভাবে এক সমীক্ষা সামনে নিয়ে এল। যে সমীক্ষায় দেশের সাধারণ মানুষকে আসন্ন লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী হিসাবে পছন্দ কে তা জানতে চাওয়া হয়েছিল। সেই সমীক্ষা অনুযায়ী যে ফলাফল উঠে এল, তা হল –

১. নরেন্দ্র মোদী – ৪৬%
২. রাহুল গান্ধী – ২৩%
৩. মায়াবতী – ৭%
৪. নীতিশ কুমার – ৫%
৫. মমতা বন্দ্যোপাধ্যায় – ৩%
৬. অখিলেশ যাদব – ৩%

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!