এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > 34 লক্ষ টাকা পাবার সুবর্ন সুযোগ, ছোট্ট একটা কাজ করুন হোয়াটসঅ্যাপের জন্য

34 লক্ষ টাকা পাবার সুবর্ন সুযোগ, ছোট্ট একটা কাজ করুন হোয়াটসঅ্যাপের জন্য

ফেসবুক,হোয়াটসঅ্যাপ করতে নূন্যতম খরচ হয় গ্রাহকের। কিন্তু সেই হোয়াটসঅ্যাপের দৌলতেই যদি হাতে আসে 34 লক্ষ টাকা? ভাবছেন এ আবার হয় না কি? হ্যাঁ, সম্ভব। সম্প্রতি সোশাল মিডিয়ার ভুয়ো খবরের জেরে দেশের বিভিন্ন রাজ্যে অশান্তির সৃষ্টি হয়েছে। এমনকী কয়েক জায়গায় সন্দেহের বশে গনপিটুনির জেরে প্রানও হারিয়েছেন কেউ কেউ। সূত্রের খবর, মঙ্গলবার রাতেই কেন্দ্রের তথ্যপ্রযুক্তি মন্ত্রকের তরফ থেকে এক বিবৃতি জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে, “হোয়াটসঅ্যাপের মত প্ল্যাটফর্মকে ভুল কাজে ব্যাবহার করা হচ্ছে।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর সেই কারনেই অনেক প্রানহানির মত ঘটনা ঘটছে।” জানা গেছে, এই ভুয়ো মেসেজ বন্ধ করবার জন্য হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষকে আবেদন জানিয়েছে সরকার। অসম, ত্রিপুরার মত রাজ্য থেকে এই ভুয়ো মেসেজের অভিযোগ বেশি আসছে বলে খবর। এরপরই নড়েচড়ে বসেছে হোয়াটসঅ্যাপ কর্তারা। সম্প্রতি তাঁরা ঘোষনা করে, এই ভূয়ো মেসেজ ধরিয়ে দিতে পারলেই দেওয়া হবে মোটা অঙ্কের আর্থিক পুরস্কার। কিভাবে এই ভুয়ো মেসেজ চিহ্নিত করা যাবে সেই পথ বাতলে দিতে পারলেও মিলবে পুরস্কার। প্রতিটি প্রস্তাবের জন্য 34 লক্ষ টাকা দেওয়া হবে। ইতিমধ্যেই এ নিয়ে একটি তহবিলও গড়া হয়েছে। আর এই পুরস্কারটির নাম দেওয়া হয়েছে “রিসার্চ অ্যাওয়ার্ড”। তাই হোয়াটসঅ্যাপের ভুয়ো মেসেজ চিহ্নিত করার পথ বাতলে দিন আর পেয়ে যান 34 লক্ষ টাকা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!