এখন পড়ছেন
হোম > খেলা > ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগে বড় ধাক্কা, চোটের জন্য ছিটকে গেলেন এই মহাতারকা

ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগে বড় ধাক্কা, চোটের জন্য ছিটকে গেলেন এই মহাতারকা


বিশ্বকাপে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগে আবার বড়সড় দুঃসংবাদ ক্রিকেট প্রেমীদের জন্য। এবার হাঁটুর চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। এমনিতে ওয়েস্ট ইন্ডিজের প্লেয়ার হলেও, কলকাতাবাসীর কাছে তিনি অত্যন্ত প্রিয়, কেননা আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে রীতিমত ঝড় তুলে দেন তিনি।

পাওয়ার হিটার আন্দ্রে রাসেলের সুবাদে এ মরসুমে আইপিএল ফ‍্যানরা সাক্ষী থেকেছেন ‘রাসেল তান্ডবের’। ক‍্যারিবিয়ানদের বিশ্বকাপের প্রাথমিক দলে সুনীল নারিন, ডোয়েন ব্রাভো, কাইরন পোলার্ডদের মতন বাদ পড়েছিলেন আন্দ্রে রাসেলও। কিন্তু তাঁর আইপিএল পারফরম্যান্স, বিশ্বকাপের প্রাথমিক দলে না থেকেও পরবর্তীতে প্রথম দলে জায়গা করে দিয়েছিল। কিন্তু এবার হাঁটুর চোট ভারতের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে তাঁকে টুর্নামেন্টেরই বাইরে করে দিল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, বিশ্বকাপে ক‍্যারিবিয়ান বাহিনীর পরবর্তী ম‍্যাচ ভারতের বিরুদ্ধে। আপাতত ভারতীয় শিবিরে চোটের জন‍্য ছিটকে গেছেন শিখর ধাওয়ান। চোটের জন‍্য অনিশ্চিত ভবিষ্যৎ ভুবনেশ্বর কুমারেরও। তবে, ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগে অবশ‍্য ভারতীয় দলের জন্য কিছুটা হলেও সুখবর যে সেই ম্যাচে থাকছেন না আন্দ্রে রাসেল। বৃহস্পতিবার ওল্ড ট্রাফোর্ডে ভারতের বিরুদ্ধে খেলতে নামছে ওয়েস্ট ইন্ডিজ।

তার আগেই ক্যারিবিয়ান শিবির আন্দ্রে রাসেলের না থাকাটা জোর ধাক্কা বলেই মেনে নিচ্ছেন বিশেষজ্ঞরা। রাসেলের বদলি হিসেবে ইতিমধ্যে সুনীল আমব্রিশকে নিয়ে আসা হচ্ছে। ওয়েস্ট ইন্ডিজকে বাকি তিনটে ম্যাচে জিততেই হবে সেমির আশা বাঁচিয়ে রাখতে গেলে। কিন্তু যেখানে ওয়েস্ট ইন্ডিজকে সেমিতে উঠতে গেলে পরবর্তী ৩ টে ম‍্যাচে শুধু জিতলেই হবে না, জিততে হবে রীতিমত বড় ব‍্যবধানে – সেখানে আন্দ্রে রাসেলকে হারিয়ে রীতিমত ব্যাকফুটে চলে গেল তারা বলেই মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!