এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ভোটের মুখেই সিআইডি জেরার মুখোমুখি হতে রাজি ভারতী ঘোষ-তবে আছে কিছু শর্ত

ভোটের মুখেই সিআইডি জেরার মুখোমুখি হতে রাজি ভারতী ঘোষ-তবে আছে কিছু শর্ত

কার্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর:- ভোটের মুখেই সিআইডি জেরার মুখোমুখি হতে রাজি ভারতী ঘোষ ।তবে তাঁর শর্ত ,পুরো জেরার প্রশ্নোত্তর পর্ব ইংরেজিতে নিতে হবে। এর ভিডিও ক্লিপিং তিনি নেবেন । জেরার পুরো ভিডিও কপি সুপ্রিম কোর্টে দাখিল করবেন ।

বৃহস্পতিবার ঘাটাল লোকসভা কেন্দ্রের জন্য মেদিনীপুরে অতিরিক্ত জেলা শাসকের কার্যালয়ে মনোনয়ন দাখিল করতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানান তিনি। সুপ্রিম কোর্ট জানিয়েছে তদন্তের স্বার্থে সিআইডি জেরা করতে পারবে পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষকে ।

সেইমতো বুধবার সিআইডির পক্ষ থেকে তাঁর কলকাতার বাড়িতে নোটিশ পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়ে নোটিশ দেওয়া হয়। তিনি বাড়িতে ছিলেন না । তাঁর স্বামী ওই নোটিশ ধরেননি। দাসপুর সোনা প্রতারণা মামলায় সিআইডি ইতিমধ্যেই ভারতী ঘোষ সহ ৬ জনের বিরুদ্ধে ঘাটাল আদালতে চার্জশিট পেশ করেছে । এই মামলায় জেলে রয়েছে তাঁর প্রাক্তন দেহরক্ষী কনস্টেবল সুজিত মন্ডল। তিনি সহ বাকিরা জামিনে মুক্ত ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সিআইডি যে তাঁর পিছু ছাড়ছে না তা জানিয়ে তিনি বলেন , ‘ ১৪ মাস আগের একটি মামলা । এতদিন সিআইডি কিছু করলো না , যেই আমি বিজেপির প্রার্থী হলাম যাতে প্রচার চালাতে যাতে না পারি এজন্য হেনস্তা করতে এখন জেনে বুঝেই নোটিশ পাঠানো হয়েছে । যিনি মামলা করেছেন দাসপুরের সেই চন্দন মাঝির বিরুদ্ধে রেপ কেশ রয়েছে । ‘

বৃহস্পতিবার শদুয়েক গাড়িতে করে ঘাটাল , কেশপুর , দাসপুর , সবং থেকে প্রায় হাজার দুয়েক কর্মী সমর্থকদের নিয়ে মেদিনীপুরে আসেন তিনি । একটি হুডখোলা জিপে বিজেপি নেত্রী অন্তরা ভট্টাচার্য , বিজেপি নেতা তুষার মুখার্জিকে নিয়ে তিনি আসেন । টিভি টাওয়ার মাঠ থেকে মিছিল করে কালেক্টরেট চত্বরে আসেন । দশজনের বেশি নেতা কর্মী সমর্থকদের পুলিশ ঢুকতে বাধা দিলে পুলিশের সঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের ধস্তাধস্তি বেধে যায় ।

এদিন মনোনয়ন জমা দিয়ে বেরিয়ে জানান, ‘ কেশপুর , পাঁশকুড়ায় সুষ্ঠ ভোটের পরিবেশ নেই । বিজেপি নেতা কর্মীদের এমনকি প্রার্থীর ওপর হামলা চালানো হচ্ছে। ‘ এজন্য তিনি নির্বাচন কমিশনের কঠোর সমালোচনা করেন ।বলেন , ‘ মানুষের গণতান্ত্রিক অধিকার রক্ষা করতে যদি রক্তই ঝরবে তবে এমন কমিশন থেকে কি লাভ ? সন্ত্রাসমুক্ত ভোট আর সোনার পাথরবাটি দুটোই সমান হয়ে যাচ্ছে । কেশপুর , পাঁশকুড়া , পিংলা নিয়ে এত অভিযোগ জানালাম একবারও প্রতিনিধি পাঠালো না কমিশন।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!