এখন পড়ছেন
হোম > জাতীয় > ভোটের মুখে বড়সড় ভাঙ্গন দু’বারের মন্ত্রী যোগ দিলেন বিরোধী শিবিরে-শোরগোল রাজনৈতিকমহলে

ভোটের মুখে বড়সড় ভাঙ্গন দু’বারের মন্ত্রী যোগ দিলেন বিরোধী শিবিরে-শোরগোল রাজনৈতিকমহলে

লোকসভা ভোটে বিপুল জয় পেয়ে কিছুটা স্বস্তিতে ছিল বিজেপি শিবির। কিন্তু মহারাষ্ট্র নিয়ে প্রবল চাপে পরে বিজেপি শিবির এবার তার উপরে নতুন সংযোজন হল ঝাড়খন্ড। জোট নিয়ে সংশয়ের পাশাপাশি নতুন করে শুরু হয়েছে ভাঙ্গন ।

জানা যাচ্ছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারের দুবারের প্রাক্তন মন্ত্রী বৈদ্যনাথ রাম বিজেপি ছেড়ে বিরোধী দল তথা জেএমএমে এ যোগ দিয়েছেন।
কি কারণে তিনি যোগ দিয়েছেন তা নিয়ে জানা যাচ্ছে বিধানসভা নির্বাচনে তাকে দল টিকিট না দেওয়ায় তিনি ক্ষুব্ধ হয়েছেন এবং সেই কারণেই বিপক্ষ শিবিরে তিনি যোগদান করেছেন।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এই নিয়ে মঙ্গলবার যে এমএম এর পক্ষ থেকে একটি বিবৃতি পেশ করা হয়। সেখানে দাবি করা হয়েছে বিজেপি নেতার নাম ঝাড়খণ্ড মুক্তি মোর্চা যোগ দিয়েছেন আর লাতেহার বিধানসভা আসন থেকে তাকে প্রার্থী করা হচ্ছে .এই এই নিয়ে বৈদ্যনাথ ধাম এখনো পর্যন্ত মুখ খোলেননি।

তবে বিজেপির তরফ থেকে দাবি করা হচ্ছে বিজেপিরনিজস্ব কিছু আদর্শ আছে আর তার ভিত্তিতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে তারা। কোটি কোটি কর্মী সমর্থক দলের হয়ে কাজ করছেন। যে নেতা কেবলমাত্র বিধায়কের সংসদ সদস্য হতে চান দলের হয়ে কাজ করতে চান না তার জন্য সমস্ত রকম শুভকামনা রইল।

এদিকে ঝাড়খন্ড বিধানসভা নির্বাচন হতে চলেছে ৩০ নভেম্বর থেকে ২০ শে ডিসেম্বর পর্যন্ত। এখন দেখার বিজেপি কিভাবে পরিস্থিতি সামাল দিয়ে নিজেদের ঘর গোছায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!