এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ভোটের দিন বেলা বারোটা বাজলেও জয়ের দাবি করেন নি রবীন্দ্রনাথ, তবে কি অঘটন ঘটতে চলেছে কোচবিহারে?

ভোটের দিন বেলা বারোটা বাজলেও জয়ের দাবি করেন নি রবীন্দ্রনাথ, তবে কি অঘটন ঘটতে চলেছে কোচবিহারে?


একসময় কোচবিহারের যেকোনো ভোটেই তৃণমূল কত মার্জিনে লিড পাবে সেই ভোট পর্বের অর্ধেক সময় পেরিয়ে যাওয়ার পরেই তা পরিষ্কার করে দিতে দেখা যেত কোচবিহার জেলা তৃণমূল সভাপতি তথা মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে। কিন্তু এবার আসন্ন লোকসভা নির্বাচনের প্রথম দফায় কোচবিহার লোকসভা কেন্দ্রের নির্বাচনে বেশিরভাগ সময় চলে গেলেও শুধুমাত্র কেন্দ্রীয় বাহিনী বিরুদ্ধেই অভিযোগ জানাতে দেখা গেল সেই রবীবাবুকে।

জানা গেছে, দার্জিলিংয়ের চকবাজারের সভায় যোগ দেওয়ার আগে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের কাছে ফোন করে ভোট কেমন হচ্ছে সেই ব্যাপারে খোঁজ খবর নেন। আর সেখানেই নেত্রীর কাছে কমিশনের বিরুদ্ধে অভিযোগ করেন রবিবাবু।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এমনকি সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “সীমান্ত এলাকার মানুষ সারা বছর বিএসএফের উপর নির্ভরশীল। সেই সুযোগেই বিএসএফরা কাকে ভোট দিতে হবে তা বলে দিচ্ছেন। সীমান্ত ছেড়ে তারা বুথের মধ্যে ঢুকে যাচ্ছেন। কমিশনের আধিকারিকদের এই ব্যাপারে ফোন করলেও ওনারা কোনো ফোন তুলছেন না।”

অন্যদিকে প্রথম দফায় কোচবিহার ও আলিপুরদুয়ারের লোকসভা ভোট অনুযায়ী সেখানকার পরিস্থিতি পর্যবেক্ষণ করতে বুধবার সেই কোচবিহারে গিয়ে বৃহস্পতিবার সকালে ভোট শুরুর আগেই কলকাতায় ফিরে যান বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। এদিন সেই প্রসঙ্গে কোচবিহার জেলা তৃণমূল সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “উনি কেনই বা এলেন, আর কেনই বা ফিরে গেলেন?”

আর অভিজ্ঞ রাজনীতিবিদ তথা কোচবিহার জেলা তৃণমূল সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের মুখে আসন্ন লোকসভা নির্বাচনে শুধুমাত্রই অভিযোগ শুনে অনেকেই মনে করছেন, তাহলে কি এই কোচবিহার লোকসভা কেন্দ্রে তৃণমূলের পক্ষে বড় অঘটন ঘটতে চলেছে?

কেননা যে রবিবাবু প্রায় প্রতিটি ভোটেই তৃণমূল কত লিড পাবে তা নির্দ্বিধায় বলে দিতেন, সেই রবীন্দ্রনাথ ঘোষই এবারের নির্বাচনে শুধুমাত্র অভিযোগ করায় রাজনৈতিক মহলেও তৈরি হয়েছে সংশয়। যদিও তৃণমূলের তরফে দাবি যে সেদিন ভোট মেটার পরেই নেত্রীকে আস্বস্ত করে তিনি জানিয়েছেন যে, সব ঠিক আছে। তবে শেষ পর্যন্ত কি হবে তা দেখবার জন্য অপেক্ষা করতেই হবে আগামী 23 মে পর্যন্ত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!