এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > প্রথম দফার ভোটের আগের দিনই রাজ্যে মোদী, ঝড় তুলতেই কি এই আগমন! প্রশ্ন রাজনৈতিক মহলের

প্রথম দফার ভোটের আগের দিনই রাজ্যে মোদী, ঝড় তুলতেই কি এই আগমন! প্রশ্ন রাজনৈতিক মহলের

আসন্ন লোকসভা নির্বাচনে বাংলার 42 টি লোকসভা আসনের মধ্যে যাতে 22 থেকে 23 টি আসন নিজেদের দখলে রাখা যায়, তার জন্য ইতিমধ্যেই রাজ্য নেতৃত্বকে নির্দেশ দিয়েছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। এমনকি শীর্ষস্তরের নির্দেশকে মান্যতা দিয়ে ইতিমধ্যেই দলের প্রার্থী তালিকা প্রকাশের পর জোর প্রচারে নেমে পড়েছে গেরুয়া শিবির।

তবে সেই প্রচারপর্বকে আরও কিছুটা মাত করতে এবং রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ভোটব্যাংকে ধ্বস নামাতে হেভিওয়েট নেতাদের রাজ্যে আনার পরিকল্পনার কথাও নানা সময় শোনা গেছে রাজ্য বিজেপির গলায়। তবে আর শুধু কথা নয়, এবার প্রথম দফার ভোটের আগের দিনই রাজ্যে মোদি ঝড় উঠতে চলেছে বলে খবর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

সূত্রের খবর, 11 ই এপ্রিল রাজ্যে প্রথম দফার ভোটের আগের দিন 10 এপ্রিল উত্তরবঙ্গের বালুরঘাটে একটি জনসভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রসঙ্গত, আগামী 3 এপ্রিল উত্তরবঙ্গের একটি জনসভা এবং কলকাতার ব্রিগেডের একটি জনসভায় যোগ দিতে আসছেন নরেন্দ্র মোদী।

আর এই দুটি জনসভার পর রাজ্যের প্রথম দফা ভোটের আগের দিন অর্থাৎ 10 তারিখে উত্তরবঙ্গের বালুরঘাটে এসে দলের নেতা ও কর্মী সমর্থকদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে অনেকটাই উজ্জীবিত করবেন সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত রাজনৈতিক মহল। সব মিলিয়ে এবার বঙ্গে নরেন্দ্র মোদীর সভা ঘিরে প্রবল উৎসাহে প্রহর গুনছে বিজেপির নেতাকর্মীসহ সেই মোদীপ্রেমিরা।

Top
error: Content is protected !!