এখন পড়ছেন
হোম > জাতীয় > আসছে ভোট – জনমোহিনী পথে জ্বালানি নিয়ে বড় সিদ্ধান্ত সরকারের!!

আসছে ভোট – জনমোহিনী পথে জ্বালানি নিয়ে বড় সিদ্ধান্ত সরকারের!!

জাতীয় স্তরে নির্বাচন যা কিনা দেশের সরকার গঠন করে বলে কথা ।  সেখানে সরকারের প্রতি দেশবাসীর আস্থা তো যে কোনোভাবে অর্জন করতেই হবে। কারণ জনগণের আস্থাই সেই চাবিকাঠি যার বলে দেশে অধিষ্ঠিত সরকার আবার ও এক দফা টিকে যেতে পারে অথবা যদি সেই আস্থা অর্জনে বিরোধী দল সমর্থ হয় সেক্ষেত্রে তারা নতুন সরকার গঠন করতে পারে। দেশের জনগনের এই আস্থা অর্জনের তাগিদেই  জ্বলানি তেলের দাম কমালো সরকার।

পেট্রোলএর ক্ষেত্রে লিটার প্রতি ৪.২৬ টাকা এবং ডিজেলের দাম প্রতি লিটারে ৬.৩৭ টাকা কমলো। না অবাক হওয়ার কিছু হয়নি কথা হচ্ছে পাকিস্তান নিয়ে। সেখানেই অল্প দিনের মধ্যে দেশের সাংসদীয় নির্বাচন। জানা যাচ্ছে সেই নির্বাচনের আগেই আরও অনেকটাই কমতে পারে পেট্রোপণ্যের মূল্য। মাত্র কদিন বাকি নির্বাচনের আর এইসময়ে শেষ মুহূর্তের নির্বাচনী প্রচার চলছে জোরকদমে। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি  একটি আর্থিক দুর্নীতি কাণ্ডে নওয়াজ শরিফ দোষী সাব্যস্ত হওয়ায় বেকায়েদায় তাঁর দল পিএমএলএন।

অন্যদিকে বিপক্ষ দলের দুর্দিনে তেহেরিক এ ইনসাফের সুপ্রিমো ইমরান খান তাঁর ভাবমূর্তি উজ্জ্বল করছেন। প্রাক নির্বাচনী সময়ে হঠাৎ করেই পেট্রোপণ্যের মূল্য হ্রাস পাওয়া কে অন্য চোখে দেখছে সেদেশের রাজনৈতিক মহল। যদিও জানা যাচ্ছে পাক সুপ্রিম কোর্ট বিষয়টিতে স্বতঃপ্রণোদিতভাবে হস্তক্ষেপ করে তেলের দামের ওপর কর আরোপ করার নির্দেশ দেয় । আর তারপরেই দেশের বর্তমান সরকার জ্বালানি তেলের ওপর মূল্য হ্রাসের সিদ্ধান্ত নেয় বলে জানা গিয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!