এখন পড়ছেন
হোম > জাতীয় > নির্বাচনের দামামা কি বেজে গেল? রাজস্থানে গিয়ে কার্যত বোমা ফাটালেন অমিত শাহ

নির্বাচনের দামামা কি বেজে গেল? রাজস্থানে গিয়ে কার্যত বোমা ফাটালেন অমিত শাহ

রাজস্থানের বিধানসভা নির্বাচন আসন্ন। আর সেই নির্বাচনী প্রচারকার্যের সূচনা করতে বিজেপি দলের সর্ব ভারতীয় সভাপতি বর্তমানে রাজস্থান সফরে। এদিন তিনি ৫৮ দিন ব্যপি ‘রাজস্থান গৌরব যাত্রার শুভ সূচনা করলেন। সেই অনুষ্ঠানেই নিজের ভাষণে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে তোপ দাগলেন। গেরুয়া শিবিরের এই শীর্ষ নেতা। এদিন তিনি দাবি করলেন অসমের জাতীয় নাগরিক পঞ্জীকরণ প্রসঙ্গে কংগ্রেসকে নিজের অবস্থান সম্পর্কে স্পষ্ট বার্তা দিতে হবে। একইসাথে কংগ্রেস দলের রাজনৈতিক কৌশলের বিষয়ে আন্দাজ করে তিনি অভিযোগ জানালেন নিজেদের ভোটার সংখ্যা নিশ্চিত করতেই  কংগ্রেস বাংলাদেশী নাগরিকদের বহিরাগত বলে স্বীকার করতে অসম্মত হচ্ছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

দর্শক পূর্ণ জনসভাতে বিজেপি সভাপতি ,কংগ্রেস দল সহ দলের সভাপতিকে প্রকাশ্য সভা মঞ্চ থেকে কটাক্ষ করে বললেন, “এমাসের শেষে রাহুল বাবাও আসবেন এখানে। আপনাদের বলছি, তাঁকে জিজ্ঞেস করবেন বাংলাদেশের অনুপ্রবেশকারীদের তিনি কেন দেশে রেখে দিতে চাইছেন। আসলে ভোটব্যাঙ্ক হারানোর ভয়েই কংগ্রেস চাইছে তারা থেকে যাক।” পাশাপাশি তিনি আরও বললেন রাজ্য কংগ্রেসএর সভাপতি ঐ রাজ্যের বসুন্ধরা রাজে সিন্ধিয়ার সরকারের সম্মুখে ৪০ টি সওয়াল করেছেন। এবং জাতীয় কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীও কার্যত একই সুরে গত ৪ বছরে বিজেপির কাজের খতিয়ান সম্পর্কে কৌতুহল প্রকাশ করছেন ।

কিন্তু অমিত শাহ জানালেন ঐ রাজ্যের মানুষ কংগ্রেস দলের কাছে সওয়াল করছে যে বিগত ৫০ বছরে কংগ্রেস কি করেছে ? এরপরেই রাহুল গান্ধীর মাতৃভাষা ইতালিয়ান জানিয়ে বিদ্রুপ করে তিনি বললেন, ” আমি তো ইতালিয়ান জানি না, নাহলে আপনাকে বলতে পারতাম আমরা ৪ বছরে মানুষের জন্য কি করেছি।”

আপনার মতামত জানান -
Top