এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ভোট শুরু হতেই রণক্ষেত্র দার্জিলিং কেন্দ্রের চোপড়া

ভোট শুরু হতেই রণক্ষেত্র দার্জিলিং কেন্দ্রের চোপড়া

আজ বৃহস্পতিবার ১৮ এপ্রিল দ্বিতীয় দফার লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সারা দেশের মোট ১২টি রাজ্যের ৯৫টি আসনে ভোটগ্রহণ হচ্ছে।কিন্তু ভোট শুরু হতেই রণক্ষেত্র দার্জিলিং কেন্দ্রের চোপড়া। সাধারণ মানুষের অভিযোগ যে তারা নিজেদের ভোট নিজেরা দিতে পারছে না। শুধু তাই নয় তাদের দাবি যে কাউকে কাউকে বলা হচ্ছে যে, তাদের ভোট হয়ে গেছে। যা নিয়ে তারা ক্ষিপ্ত।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এরপর এক তৃণমূল কর্মীকে এই নিয়ে ক্ষিপ্ত গ্রামবাসীরা তারা করেন ও মারধর করার চেষ্টা করেন। পুলিশ তাঁকে উদ্ধার করে নিয়ে যান। এর পরেই স্থানীয় গ্রামবাসীদেরকে বিজেপি আখ্যা দিয়ে তাদের উপর পাথর ছোড়েন তৃণমূল কর্মীরা।

এর পর এলাকায় বিশাল পুলিশ বাহিনী এসে পৌঁছায়। কিন্তু পুলিশের তরফ থেকে কোনো প্রকার ব্যাবস্থা নেওয়া হয় না। যারা ২৫০-৩০০ মানুষ ভোট দিতে পারেন নি। তাদের নিয়ে এসে সুস্থভাবে নির্বাচন করানোর কোনো চেষ্টা নেই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!