এখন পড়ছেন
হোম > বিনোদন > ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুন ধাওয়ান, পাত্রী কে? জেনে নিন বিস্তারিত

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুন ধাওয়ান, পাত্রী কে? জেনে নিন বিস্তারিত

বলিউডের এই মূহুর্তে আন‍্যতম জনপ্রিয় অভিনেতা তিনি, একের পর এক সিনেমায় অনবদ্য অভিনয় দিয়ে মুগ্ধ করছেন ফিল্ম সমালোচকদের। তিনি হলেন বরুন ধাওয়ান – যাঁর হাতে রয়েছে বেশ কিছু ছবি। তবে শোনা যাচ্ছে তাঁর আসন্ন ছবির শুটিং মাঝেমধ‍্যেই পিছিয়ে যাচ্ছে। কারনটা জানলে আপনিও অবাক হবেন।

সূত্রের খবর অনুযায়ী সামনেই ডিসেম্বরেই বিয়েটা সেরে ফেলতে চলেছেন বরুন ধাওয়ান। পাত্রী ছোটবেলার বান্ধবী নাতাশা দালাল। আর তাই, বিয়ের বিভিন্ন কাজে সময় দিতে গিয়ে ব‍্যস্ত অভিনেতা মাঝেমধ‍্যেই বদলাচ্ছেন তাঁর আসন্ন ছবি ‘স্ট্রিট ডান্সার ৩-ডি’র শুটিং সিডিউল। যার জন্য বেশ অসুবিধায় পড়তে হচ্ছে ছবির প্রযোজক-পরিচালকদের।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ফলে ইতিমধ্যেই পিছিয়ে গেছে ছবি মুক্তির ডেট। এখন নভেম্বরের বদলে ছবি মুক্তির সময় ধার্য করা হয়েছে সামনের বছর জানুয়ারী। ফলে এই ছবি রিলিজ হবে কঙ্গনার পাঙ্গার সাথে একসাথে। যা নিয়ে রীতিমত চিন্তায় ছবির প্রযোজকরা। এদিকে, বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত বরুন ধাওয়ান যেভাবে ছবির শুটিং পিছোচ্ছেন, তাতে জানুয়ারিতেও ছবির মুক্তি ঘিরে ধোঁয়াশা বাড়ছে।

এদিকে জানা গেছে বরুন ধাওয়ান ও নাতাশা দালাল সম্পূর্ণ হিন্দুমতে তিনদিন ধরে বিয়ের আচার-আচরণ পালন করবেন। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোন্সের ওয়েডিং প্ল্যানারই বরুন-নাতাশার বিয়ের দায়িত্ব পেতে চলেছেন। এছাড়াও জানা গেছে, তাঁদের বিয়েটা হতে চলেছে রাজস্থানে। ইতিমধ্যেই বিভিন্ন প্যালেস কর্তৃপক্ষের সঙ্গে দু-বাড়ির লোকজনরা আলোচনাও শুরু করে দিয়েছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!